Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৯-২০১৯

মেয়রের চায়ের দাওয়াতে যাচ্ছেন ৮৮ হাজার রিকশাচালক

মেয়রের চায়ের দাওয়াতে যাচ্ছেন ৮৮ হাজার রিকশাচালক

ঢাকা, ১০ জুলাই- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের আমন্ত্রণে নগর ভবনে চায়ের দাওয়াতে যাচ্ছেন ৮৮ হাজার রিকশাচালক। বুধবার (৯৯ জুলাই) সকালে তারা দলবেঁধে মেয়রের চায়ের দাওয়াতে অংশ নেবেন। তবে মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত তারা কেউই নগর ভবন থেকে কোন চিঠি বা ফোন পাননি। টিভি’র ঘোষণা মতেই তারা মেয়রের চায়ের এই দাওয়াত পেয়েছেন। ফোন বা চিঠি পেলে বুধবার মেয়রের চায়ের দাওয়াতে অংশ নিতে চান তারা।

এ বিষয়ে রিকশা মালিক ঐক্য পরিষদের সভাপতি মোন্তাজ মজুমদারের জানান, আমরা অবশ্যই মেয়রের আমন্ত্রণে চায়ের দাওয়াতে অংশ নেবো। তবে এখনো নগরভবন থেকে কোন চিঠি বা টেলিফোন পাইনি।

অন্যদিকে সংগঠনের যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন জানান, আশা করছি কালকে (বুধবার) সকালেই আমরা মেয়রের ডাক পাব। আমরা আমাদের দাবি মেয়র মহোদয়ের কাছে তুলে ধরবো। আমরা দাবি করবো বৈধ রিকশা না তুলে রবং অবৈধ রিকশার বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হোক। আর এই অভিযানে আমরা বৈধ রিকশার মালিক এবং চালকরাও সরকারকে সহায়তা করবো।

তিনি আরো জানান, চালক এবং মালিকরা নগরভবনে গেলেও তারা সবাই বাইরে অবস্থান করবেন। ১০ থেকে ১৫ জনের একটি প্রতিনিধি দলই মূলত মেয়রের সাথে দ্বিপাক্ষিক বৈঠকে বসবেন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১০ জুলাই

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে