Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৯-২০১৯

খাদেম হানিফ খুন হওয়ার রহস্য উদঘাটন

খাদেম হানিফ খুন হওয়ার রহস্য উদঘাটন

ঢাকা, ০৯ জুলাই- আজিমপুর কবরস্থান জামে মসজিদের খাদেম হানিফ হত্যা মামলার রহস্য উদঘাটন ও হত্যাকারী সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন পিবিআই ঢাকা মেট্রো (উত্তর)। তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে হত্যাকাণ্ডের মূল কারণ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে পিবিআই হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে পিবিআই’র প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার হত্যাকাণ্ড সম্পর্কে জানান।

গ্রেপ্তার হওয়া আসামি সাইফুলকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পিবিআই জানায়, আজিমপুর গোরস্থান মেয়র হানিফ জামে মসজিদটি গত ২০১৮ দালের ৪ নভেম্বর উদ্বোধন হয়। সেদিন থেকে আসামি সাইফুল খাদেম হিসেবে যোগদান করেন। ওই মসজিদে তিন জন খাদেম ও একজন পরিচ্ছন্নকর্মী কর্মরত ছিল। এদের মধ্যে আসামি সাইফুল সঠিকভাবে দায়িত্ব পালন না করায় কর্তৃপক্ষ গত রমজানের পূর্বে নিহত আবু হানিফকে খাদেম হিসেবে নিয়োগ দেয়।

পিআইবি আরও জানায়, নিয়োগ পাওয়ার পর থেকেই হানিফ তার দায়িত্ব সঠিকভাবে পালন করতেন। স্বাভাবিকভাবেই আসামি সাইফুলকে বিভিন্ন কাজের জন্য নির্দেশ দিতেন হানিফ। কিন্তু সাইফুল সব কাজ ঠিকমতো মত করতেন না। কারণ হানিফকে নিয়োগ দেওয়ার পরে সাইফুলের পদ ছোট হয়ে গেছে। তিনি বিষয়টি মেনে নিতে পারছিলেন না। এসব কারণে সাইফুল পরিকল্পনা করেন হানিফকে খুন করার।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে চট্টগ্রাম মেট্রোপলিটন আগ্রাবাদ এলাকার বেপারীকান্দি থেকে পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করেছে।

ডিআইজি বনজ কুমার জানান, গতকাল সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে চট্টগ্রাম মেট্রোপলিটন আগ্রাবাদ এলাকার বেপারীকান্দি থেকে পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করেছে।

সূত্র: আমাদের সময়
এমএ/ ০৯:২৫/ ০৯ জুলাই

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে