Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৯-২০১৯

এক ঘণ্টার ব্যবধানে ভবন থেকে পড়ে দুজনের মৃত্যু

এক ঘণ্টার ব্যবধানে ভবন থেকে পড়ে দুজনের মৃত্যু

মাগুরা, ৯ জুলাই - মাগুরায় পৃথক স্থানে ভবন থেকে পড়ে দুজন নিহত হয়েছেন।মঙ্গলবার (৯ জুলাই) সকালে এক ঘণ্টার ব্যবধানে শহরের জামরুলতলা ও স্টেডিয়ামপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুর রউফ ঢালি (৬৫) ও বরুণাতৈল গ্রামের নির্মাণ শ্রমিক আকাশ (১৮)।

স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের স্টেডিয়াম পাড়ার বাসিন্দা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রউফ ঢালি তিন তলা বাড়ির খোলা ছাদে হাঁটার সময় পা পিছলে নিচে পড়ে যান। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কৃষ্ণদাস বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই আবদুর রউফের মৃত্যু হয়েছে।

অপরদিকে সদর উপজেলার বরুণাতৈল গ্রামের ওমর আলির ছেলে আকাশ সকাল সাড়ে ৯টার দিকে শহরের জামরুল তলার ব্যবসায়ী রজব আলি মজনুর বাড়ির তৃতীয় তলায় থাই পাইপের কাজ করছিলেন।

নিরাপত্তা ব্যবস্থা না থাকায় তিনি সেখান থেকে পা ফসকে নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, এ দুটি ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


সূত্র : পূর্বপশ্চিমবিডি

এন এইচ, ৯ জুলাই.

মাগুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে