Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ৩ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৮-২০১৯

কোহলির বোলিং মনে রেখেছেন উইলিয়ামসন

সাজ্জাদ খান


কোহলির বোলিং মনে রেখেছেন উইলিয়ামসন

লন্ডন, ৮ জুলাই - ‘বিরাট কোহলি চাইলে অলরাউন্ডার হতে পারত। আমি পেছনের দিনের কথা বলছি, যদিও সে এখন বোলিং করেন না।’ -বিশ্বকাপে সেমিফাইনালের আগেরদিন সংবাদ সম্মেলনে ভারত অধিনায়ককে নিয়ে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের মন্তব্য এটি।

১৬ বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত ও নিউজিল্যান্ড। তবে ২০০৮ সালে কোহলি ও উইলিয়ামসন মুখোমুখি হয়েছিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে। সেই ম্যাচে মিডিয়াম পেসে উইলিয়ামসনকে আউট করেছিলেন কোহলি। পরে নিয়েছিলেন আরও একটি উইকেট।

তখন কোহলি ছিলেন অলরাউন্ডার। ধীরে ধীরে ব্যাটিংয়ে এতই শক্তিশালী হয়েছেন যে, বল আর হাতে নেয়ার প্রয়োজনই পড়ে না।

১১ বছর আগে যুব বিশ্বকাপের সেমিফাইনালে নিজ নিজ দেশকে নেতৃত্ব দেয়া উইলিয়ামসন ও কোহলি এবার মুখোমুখি বড়দের বিশ্বকাপে। কিউই অধিনায়ককে যুব বিশ্বকাপের সেই স্মৃতি মনে করিয়ে দেয়া হল কোহলি প্রসঙ্গ টেনে।

‘আবার আমরা মুখোমুখি হচ্ছি, কিছুটা ভিন্ন পর্যায়ে, এটা খুবই আনন্দের ও বিশেষ কিছু। সবচেয়ে বড় মঞ্চে সেমিফাইনালে নিজ দেশকে নেতৃত্ব দেয়া অনেক সম্মানের।’

‘কোহলি বয়সভিত্তিক দল থেকেই একজন দুর্দান্ত ক্রিকেটার। আমরা একই সময়ে বেড়ে উঠেছি। আমরা একই বয়সে একে অপরের বিরুদ্ধে অনেক ম্যাচ খেলেছি। তারপর অল্প বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে যাই, তারপর আইপিএল এবং এই বিভিন্ন ধরণের ম্যাচে অংশ নিয়েছি।’ প্রতিপক্ষ দলপতিকে নিয়ে বলে চলেন কিউই দলনেতা।

এন এইচ, ৮ জুলাই.

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে