Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৮-২০১৯

ধর্ষণের প্রবণতা কমাতে কুড়িগ্রামে পুলিশের অভিযান

ধর্ষণের প্রবণতা কমাতে কুড়িগ্রামে পুলিশের অভিযান

কুড়িগ্রাম, ০৮ জুলাই- ধর্ষণের প্রবণতা কমাতে জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি অশ্লীল ছবি ছড়ানো রোধে বিশেষ অভিযান শুরু করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। এরই আওতায় অভিযান চালিয়ে ২ কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে গ্রেফতার এবং তাদের ব্যবহৃত কম্পিউটার জব্দ করেছে সদর থানা পুলিশ। 

রোববার গভীর রাতে এই অভিযান চালানো হয়। পরে সোমবার গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের সুজামের মোড় এলাকার মা-বাবা টেলিকম নামক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক রতন কুমার দাস (২৪) এবং সিএন্ডবি মোড় এলাকার শাম্মী টেলিকম নামক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মমিনুল ইসলামকে (২৬) কম্পিউটারে অশ্লীল ছবি সংরক্ষণ এবং তা মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।  

এ প্রসঙ্গে পুলিশ সুপার মোহাম্মদ মুহিবুল ইসলাম খান জানান, ধর্ষণের প্রবণতা বেড়ে যাওয়ায় সবাই এখন উদ্বিগ্ন। আর অশ্লীল ছবি দর্শন ধর্ষণ প্রবণতা বাড়ার একটি অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে। এ জন্য জেলা পুলিশের উদ্যোগে বিশেষ অভিযান শুরু করা হয়েছে। এই অভিযানের মাধ্যমে ধর্ষণ প্রবণতা কমাতে জনসচেতনতা বৃদ্ধি এবং অশ্লীল ছবি ছড়ানো রোধে কার্যক্রম অব্যাহত থাকবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

সূত্র: সমকাল
এমএ/ ০৫:১১/ ০৮ জুলাই

কুড়িগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে