Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৮ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৭-২০১৯

বিয়ের উপহার দেখার সময় পাচ্ছেন না নুসরাত-নিখিল

বিয়ের উপহার দেখার সময় পাচ্ছেন না নুসরাত-নিখিল

কলকাতা, ৭ জুলাই- কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান তুরস্কে জমকালো বিয়ে এবং নিজ দেশের চিরচেনা শহরের একটি নামী হোটেলে রিসেপশনের অনুষ্ঠান শেষ করে কাজে ফিরেছেন।

শনিবার (৬ জুলাই) সকালে তার নির্বাচনী এলাকা বসিরহাট গিয়ে সারাদিন বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন অভিনেত্রী নুসরাত।

জমকালো বিয়ে এবং রিসেপশনের পর কাজে ফেরা প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে নুসরাত জাহান বলেছেন, শনিবার সকালে বসিরহাট পৌঁছেছি। নিজের নির্বাচনী এলাকার মানুষের ভালোবাসায় আপ্লূত। এমনকি ছাত্রনেতারাও আমাকে এবং নিখিলকে শুভেচ্ছা জানাতে এসেছেন। আর কী চাই আমার? আমার এখনও মনে পরে যখন প্রচারণার জন্য আসতাম তখন তারা আমার সঙ্গে কত আন্তরিক ছিলেন। অবিশ্বাস্য!

তিনি বলেন, সোমবার সকাল ৭টায় দিল্লির উদ্দেশ্যে কলকাতা ছাড়বো। দিল্লির বাসা গুছাতে হবে। খবর টাইমস অব ইন্ডিয়া।

স্বামী নিখিল জৈনও দিল্লি যাবেন কিনা এমন প্রশ্নে নুসরাত বলেন, হয়তো দুই দিনের জন্য যাবে, এরপর ফিরে আসবে। কিন্তু আমার থাকতে হবে কাজের জন্য।

নুসরাত আরও বলেন, আমার নতুন ফ্ল্যাট গুছাতে হবে, কিন্তু সময় পাচ্ছি না। আমার শাশুড়ি এবং ননদের প্রতি কৃতজ্ঞ। তারা প্রাথমিকভাবে গুছিয়ে দিয়েছেন আমার ফ্ল্যাটটা। এখন বাকি কাজ আমাদের দুজনের করতে হবে। মায়ের বাড়িতে বিয়ের উপহারগুলো আছে। সেগুলো দেখার সময় পাইনি এখনো। প্রতিটি উপহারই আমাদের কাছে খুবই স্পেশাল। তাই আমি আর নিখিল নিজেদের হাতে সেগুলো খুলতে চাই।

গত বৃহস্পতিবার ছিল অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা গেছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, বিভিন্ন রাজনৈতিক দলের সদস্য, টলিউডের শীর্ষ অভিনেতা-অভিনেত্রীসহ সব অঙ্গনের উল্লেখযোগ্য ব্যক্তিত্বদের।

গেল মাসেই কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন টলিউডের তারকা অভিনেত্রী ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। তাদের বিয়ের অনুষ্ঠান হয় তুরস্কের বোদরুম শহরে। সে অনুষ্ঠানে কাছের বন্ধু বান্ধব ও আত্মীয় ছাড়া আর কেউ ছিল না। ওই সময় কনে নুসরাত জানান যে, শিগগিরই কলকাতায় হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

আর/০৮:১৪/০৭ জুলাই

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে