Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-০৬-২০১৯

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

রাজশাহী, ০৬ জুলাই- আট লাখ টাকা যৌতুক নিয়ে ট্রাফিক সার্জেন্ট চাকরি নেয়ার পর আরো যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগ ওঠেছে রাজশাহীর পুঠিয়াতে কর্মরত পুলিশ সার্জেন্ট আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে।

শনিবার (৬ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে স্ত্রী রানী পারভীন এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে সিরাজগঞ্জের তাড়াশের নিমগাছী গ্রামের ছানোয়ার হোসেনের মেয়ে আতিকের স্ত্রী রানী পারভীন জানান, ২০১৬ সালের ২৬ আগস্ট বগুড়া জেলার শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকার আনোয়ারুল হকের ছেলে আতিকুর রহমান আতিকের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর ট্রাফিক সার্জন পদে চাকরি নেবার জন্য ৮লাখ টাকা যৌতুক নেয়। চাকরির নেবার পর তার লোভ আরো বেড়ে যায়। আরো যৌতুকের জন্য মারপিটসহ মানসিক নির্যাতন শুরু করে। নির্যাতন সহ্য করতে না পেরে আরো ৮০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন দেয়া হয়। তারপরেও নির্যাতন না থামায় আমি বাড়ি এসে সিরাজগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করি।

পরে আদালতে হাজির হয়ে আমাকে নিয়ে সংসার করবে বলে মুচলেকা দিয়ে জামিন নেয়। জামিন নেয়ার পর আমাকে সাথে করে বগুড়ার শেরপুর নিয়ে যাবার পথে পাঙ্গাসী এলাকায় আমাকে হত্যার উদ্দেশ্যে সিএনজি থেকে ফেলে দিয়ে চলে যায়। পরে বিষয়টি ৩ জুন আদালতে আরো একটি মামলা দায়ের করা হয়। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশে দেয়। পিবিআই মামলাটি তদন্তে গড়িমসি করছে।

রানী পারভীন অভিযোগ করে বলেন, বর্তমানে আতিকের সহকর্মী সিরাজগঞ্জের কয়েকজন ট্রাফিক পুলিশ দিয়ে প্রতিনিয়ত মামলা তুলে নেয়ার জন্য আমাকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় রানী ও তার পরিবারের সদস্যদের জীবন শঙ্কার মধ্যে রয়েছে। তিনি দ্রুত মামলার তদন্তশেষ পুর্বক সার্জেন্ট আতিকের শাস্তি দাবি করেছেন। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত সাংবাদিকসহ রানীর মা উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি২৪লাইভ
এনইউ / ০৬ জুলাই

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে