Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৯

আবাসিক হোটেল থেকে পুলিশসহ যুবতী আটক

আবাসিক হোটেল থেকে পুলিশসহ যুবতী আটক

যশোর, ০৬ জুলাই- যশোরের বেনাপোলে ‘সানসিটি’ নামে একটি আবাসিক হোটেল থেকে এক পুলিশ কনস্টেবলকে অবৈধ মেলামেশার দায়ে এক যুবতীসহ আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় তাদের আটক করে পুলিশ। 

আটক পুলিশ কনস্টেবলের নাম রবিউল ইসলাম। সে নাভারন হাইওয়ে পুলিশের কনস্টেবল এবং আটক যুবতী মিম (২৫) বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের মিজানুরের মেয়ে এবং পিমা নামে একটি বেসরকারি সিকিরিউটি কোম্পানির নিরাপত্তা প্রহরী। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের মধ্যে নাভারন হাইওয়ে পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত ‘পিমা’ নামের একটি বেসরকারি সিকিউরিটি কম্পানির নারী নিরাপত্তা প্রহরী মিম নামে এক যুবতীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, মিম স্বামী পরিত্যক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি সে অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। আজ ধরা পড়ার পর তার প্রমাণ মিলেছে। তার পৈত্রিক বাড়ি যশোরের পুলেরহাটে। সে বেনাপোলের গাজিপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে থাকে।

বেনাপোল পোর্ট থানার এস আই (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এবং আমার থানার এএসআই শরিফুল তাদের ‘সানসিটি’ হোটেলের একটি কক্ষ থেকে হাতেনাতে আটক করি।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি এসপি স্যারকে অবগত করেছি। তাকে আপাতত বরখাস্ত করা হবে। আইনগত দিক বিবেচনা করলে তার চাকরি থাকবে না বলে জানান তিনি।

সূত্র: কালের কন্ঠ
এমএ/ ০৯:৩৩/ ০৬ জুলাই

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে