Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৯

১০০ টাকা খরচে পুলিশে চাকরি পেলেন ১১৪ জন

১০০ টাকা খরচে পুলিশে চাকরি পেলেন ১১৪ জন

খুলনা, ০৫ জুলাই- মাত্র ১০০ টাকা খরচ করে পুলিশ কনস্টেবল পদে চাকরি পেয়েছেন খুলনার ১১৪ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় নিয়োগ পরীক্ষার ফল ঘোষণা করা হয়। ঘুষ ছাড়া চাকরি পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নতুন নিয়োগ পাওয়া পুলিশ কনস্টেবলরা।

পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হয়েছে, এ বছর মেধার ক্রমানুসারে চূড়ান্ত ফলে সাধারণ কোটায় (পুরুষ) ৮১ জন, সাধারণ কোটায় (নারী) ১৬ জন, মুক্তিযোদ্ধা কোটায় (পুরুষ) ১১ জন, মুক্তিযোদ্ধা কোটায় (নারী) একজন, পোষ্য কোটায় (পুরুষ) তিন জন, পোষ্য কোটায় (নারী) একজন এবং এতিম কোটায় একজন প্রার্থীকে নিয়োগের জন্য চূড়ান্ত করা হয়েছে।

খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আবদুস সামাদ সানার ছেলে মঈন উদ্দিন সানা  এ প্রতিবেদককে বলেন, আমি টিউশনি করে বঙ্গবন্ধু কলেজে হিসাব বিজ্ঞানে অনার্স পড়ছি। দিনমজুর বাবার পক্ষে ঘুষ দিয়ে কোনো চাকরিতে ঢোকা সম্ভব ছিল না। এরই মধ্যে পুলিশ কনস্টেবল পদে পরীক্ষার খবর পেয়ে ১০০ টাকা দিয়ে আবেদন করি। চাকরির জন্য আর কোনো টাকা-পয়সা কাউকে দিতে হয়নি।

এদিকে নিয়োগ পরীক্ষার ফল ঘোষণা উপলক্ষে বৃহস্পতিবার জেলা পুলিশ লাইন্সে আয়োজিত সংবাদ সম্মেলনে খুলনার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বলেন, মেধা, সততা ও স্বচ্ছতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে প্রার্থীদের নিয়োগ দানের জন্য আমি যে ওয়াদা করেছিলাম, তা শতভাগ পূরণ করেছি।

সংবাদ সম্মেলনে বলা হয়, একজন এতিম প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ার পর আবেগে কেঁদে ফেলেন। এ ছাড়া এবারের নিয়োগ পরীক্ষায় চূড়ান্তভাবে এমন অনেক প্রার্থী নির্বাচিত হয়েছেন যারা দারিদ্র্যসীমার নিচে বাস করেন।

সংবাদ সম্মেলনে নিয়োগ পরীক্ষা বোর্ডের সদস্য নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরফুদ্দীন এবং মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহীম উপস্থিত ছিলেন।

সূত্র: সমকাল

আর/০৮:১৪/০৫ জুলাই

খুলনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে