Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৯

বিশ্বকাপ থেকে টাইগারদের বিদায় দিতে রাস্তায় ভক্তরা

বিশ্বকাপ থেকে টাইগারদের বিদায় দিতে রাস্তায় ভক্তরা

ঢাকা, ০৫ জুলাই- ভারতের বিপক্ষে লড়াই করে যখন টাইগাররা হেরে যায় তখনই ইংল্যান্ড বিশ্বকাপের মঞ্চ থেকে ছিটকে যায় মাশরাফি -সাকিবরা। তবে ভারতের বিপক্ষে জয় পেলে হয়তো বিশ্বকাপের সেমিফাইনালের সেই স্বপ্ন টিকে থাকতো টিম-বাংলাদেশের।

নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে শুক্রবার (৫ জুলাই) লর্ডসে মাঠে নেমেছে টাইগাররা। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় বিকাল সাড়ে তিনটায়। এই ম্যাচটি বাংলাদেশের জন্য শুধু মাত্র আনুষ্ঠানিকতা।

আজকের ম্যাচে জয় পেলেও বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে পারবে না বাংলাদেশ। তাই আনুষ্ঠানিকতার ম্যাচের মধ্য দিয়েই ইংল্যান্ড বিশ্বকাপ থেকে বিদায় নেমে বাংলাদেশ। সাকিব-তামিমরা যখন লর্ডসে পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে তখন ৫০৬৭ মাইল দূরে নিজ দেশে টাইগারদের বিদায় দিতে রাস্তায় ঝড় হয়েছে ক্রিকেট প্রেমীরা।

সরেজমিনের ঘুরে দেখা যায় রাজধানীর শাহাবাগ, টিএসসি, শ্যামলি স্কোয়ার, মোহাম্মদপুরের রিং রোডে বড় পর্দায় বাংলাদেশের খেলা দেখছে শত শত ক্রিকেট প্রেমীরা।

রফিক নামের এক দর্শক বলেন, বিশ্বকাপে বাংলাদেশের অর্জন আকাশচুম্বী। তবে কিছি কিছু ভুলের জন্য আমারা সেমিফাইনালে যেতে পারেনি এটা দুঃখজনক। কিন্তু দেখেন বিশ্বকাপ শুরুর আগে আমাদের এই দল নিয়ে একজন ভবিষ্যৎবানী করেছিলো আমারা একটি ম্যাচ বাদে অন্য আর কোন ম্যাচ জিতবো না কিন্তু সাকিব ভাই দেখিয়ে দিয়েছে।

শরিফুল ইসলাম নামের অপর আরেকজ দর্শক বলেন, ক্রিকেট আমাদের দেশের অনেক বড় সম্পদ। আমারা ক্রিকেটের মাধ্যমে বহির্বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে থাকি। আগে অনেকেই আমাদের এই বাংলাদেশকে চিনতো না কিন্তু এখন আর কেউ নেই যে বাংলাদেশকে চিনে না। এই বিশ্বকাপে বাংলাদেশ শুধু জানান দিলো আমরা কি পারি। ইনশাআল্লাহ পরের বিশ্বকাপে বাংলাদেশ অনেক ভালো করবে এবং বহু দূরে যাবে। তাই এই শেষ ম্যাচে বাংলাদেশকে বিদায় দিতে এই খানে খেলা দেখতে এসেছি।

সূত্র: বিডি২৪লাইভ
এমএ/ ০৯:৩৩/ ০৫ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে