Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৯

লর্ডসের মাঠে জয়া-বাবু-ভাবনা

লর্ডসের মাঠে জয়া-বাবু-ভাবনা

লন্ডন, ০৫ জুলাই- লর্ডসে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হয়েছে চলতি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলের শেষ ম্যাচ। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। আর এই ম্যাচটি মাঠে বসে সরাসরি দেখতে সম্প্রতি ইংল্যান্ড উড়ে গেছেন দেশের ছোট ও বড় পর্দার তিন তারকা!

দেশের সমর্থনে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি সরাসরি মাঠে বসে দেখছেন জয়া আহসান, ফজলুর রহমান বাবু ও আশনা হাবিব ভাবনা। লর্ডসের মাঠে প্রবেশের আগে এই তিন তারকা একসঙ্গে একটি ছবিও তুলেছেন। যা সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন ভাবনা।

এরআগে ভাবনা তার ফেসবুক ওয়ালে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটির টিকেট প্রাপ্তির পর আনন্দিত হয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন।

ভাবনা লর্ডস থেকে জানান, তারা প্রত্যেকেই চলতি সপ্তাহে লন্ডনে গিয়েছেন। তবে আলাদা আলাদা। ঢাকায় থাকতে নিজেদের মধ্যে এ বিষয়ে সম্মিলিত কোনও যোগাযোগও ছিল না যাওয়ার বিষয়ে। তবে সেখানে যাওয়ার পর যোগাযোগ হলো।

তিনি বলেন, ‘২ জুলাই লন্ডন এলাম। ২০ দিনের ছুটি নিয়ে। এরমধ্যে পরিকল্পনা ছিল বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি দেখার। তবে এখানে এসে প্রিয় জয়া আপু আর বাবু ভাইয়ের দেখা পাবো, সত্যিই ভাবিনি। বিদেশে গিয়ে প্রিয় মানুষদের দেখা পেলে খুব আনন্দ লাগে। আমরা খুব উপভোগ করছি আজকের ম্যাচটি।’

ভাবনা আরো জানান, এই সফরে তাদের সঙ্গে আছেন নির্মাতা অনিমেষ আইচও। তারা সবাই লর্ডসে একসঙ্গে বসেই শুক্রবারের ম্যাচটি উপভোগ করছেন।

এদিকে আইসিসির মঞ্চে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন জয়া আহসান। লন্ডনের বাকিংহাম প্যালেসের সামনে ‘দ্য মলে’-তে হওয়া ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানেও ছিলেন তিনি। এমনকি প্রতিনিধিদের ক্রিকেট মঞ্চেও বাংলাদেশের হয়ে ব্যাট হাতে দেখা গেছে জয়াকে, দেশের আরেক প্রতিনিধি ছিলেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

উদ্বোধনী অনুষ্ঠানের পর পরই দেশে ফিরে এসেছিলেন জয়া আহসান। এরপর অংশ নিয়েছেন হাবিবুর রহমান হাবিব পরিচালিত সরকারি অনুদানে নির্মিতব্য ছবি ‘অলাতচক্র’-তে।

আর/০৮:১৪/০৫ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে