Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৯

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জোর করে বন্দী রেখে প্রাণনাশের চেষ্টা চালানো হচ্ছে: রিজভী

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জোর করে বন্দী রেখে প্রাণনাশের চেষ্টা চালানো হচ্ছে: রিজভী

ঢাকা, ৫ জুলাই - বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী বলেছেন, নানা অপকর্ম করে নিশ্চিন্তে দেশ শাসনের লক্ষে জনগণের প্রতিবাদী কণ্ঠস্বর, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জোর করে বন্দী রেখে প্রাণনাশের চেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান মধ্যরাতের ভোটের সরকার। সরকার প্রধানকে বলবো বেগম জিয়াকে আর কষ্ট দিবেন না। তার জামিনে বাধা দিবেন না।

আদালতের ওপর হস্তক্ষেপ বন্ধ করুন। আদালতের উপর থেকে অবৈধ হস্তক্ষেপ বন্ধ হলেই বেগম খালেদা জিয়া আইনী প্রক্রিয়ায় জামিনে কারামুক্ত হবেন। আইনকে তার নিজের গতিতে চলতে দিন। অপতৎপরতা বন্ধ না করলে আপনাদের এজন্য ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে। বেগম জিয়া ও বিএনপিকে নিয়ে চক্রান্ত-ষড়যন্ত্র বন্ধ করুন। আপনাদের জুলুমবাজী শাসনের উপযুক্ত জবাব দিতে দেশের নিষ্পেষিত জনগণ এখন চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করেছে। অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান রিজভী।

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে রিজভী এসব কথা বলেন।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শুক্রবার বেলা ২টা দিকে করা এ মিছিলে নেতৃত্ব দেন অ্যাড. রুহুল কবির রিজভী। মিছিলটি নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়। রিজভী বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধিতে স্বল্প আয়ের সাধারণ মানুষ এখন দিশেহারা। আবারো গ্যাসের মূল্য বৃদ্ধির মাধ্যমে সরকারি দলের লোকজনদের জন্য অবৈধ অর্থ উপার্জনের আরও একটি পথ উদ্ভাবিত হলো। আমি আবারও বিএনপির পক্ষ থেকে ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করছি, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য টেনে রিজভী বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব গ্যাসের মূল্য বৃদ্ধি সবাইকে মেনে নেয়ার কথা বলেছেন। তাহলে কি তার বক্তব্য অনুযায়ী মধ্যরাতের নির্বাচন মেনে নিতে হবে? গুম-খুন-অপহরণ-বিচার বহির্ভূত হত্যাকাণ্ড-নারী ও শিশু নির্যাতনসহ সকল অন্যায়-অপকর্ম মেনে নিতে হবে? বিদ্যুৎ ও গ্যাস সেক্টরে সরকারি দলের লোকদের চুরি, লুটপাট ও দুর্নীতি মেনে নিতে হবে?

মিছিলে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির র্ভুঁইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এসএম জিলানী, উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান হোসেন রিয়াজ, দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : ইত্তেফাক

এন এইচ, ৫ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে