Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৮ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-০৫-২০১৯

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করি না: ওবায়দুল কাদের

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করি না: ওবায়দুল কাদের

ঢাকা, ০৫ জুলাই- বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সরকার সমর্থন করে না জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

হাইকোর্টের বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের পর্যবেক্ষণ নিয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ‘বিচারবহির্ভূত হত্যাকাণ্ড আমরা সমর্থন করি না। হাইকোর্টের মন্তব্য হাইকোর্ট করতে পারেন। স্বাভাবিকভাবে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কেউ কি সমর্থন করে?'

তিনি আরও বলেন, নয়ন বন্ডের হত্যার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী পরিষ্কার বক্তব্য দিয়েছেন। এটাকে তিনি এনকাউন্টার বলেছেন। এনকাউন্টার আর ক্রসফায়ার এক কথা নয়। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের কোনও স্বীকৃতি নেই।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে এখনো না নিয়ে বিএসএমএমইউতে রাখা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, অসুস্থতার কারণে তিনি হাসপাতালে। এটা স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও কারা কর্তৃপক্ষ জানবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়া প্যারোলে মুক্তি চাইলে সেটা সরকার দেখবে। কিন্তু তিনি কি প্যারোলে মুক্তি চেয়েছেন? প্যারোলের কতগুলো নিয়ম আছে। কী অবস্থায় প্যারোলে মুক্তি চাইতে পারেন, সেটা যদি না থাকে, তাহলে প্যারোলে মুক্তি কীভাবে দেওয়া যাবে?

এসময় সেতুমন্ত্রী গ্যাসের দাম বৃদ্ধির বিষয়টি মেনে নেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সূত্র: সমকাল
এনইউ / ০৫ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে