Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

ভারতীয় নির্বাচকদের ধুয়ে দিলেন গম্ভীর

ভারতীয় নির্বাচকদের ধুয়ে দিলেন গম্ভীর

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর দেশের ক্রিকেট বোর্ডের নির্বাচকদের কঠোর সমালোচনা করেছেন।

ক্রিকেটীয় মেধা এবং যোগ্যতা থাকা সত্ত্বেও বিশ্বকাপ দলে রাখা হয়নি আম্বাতি রাইডুকে। বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ না পাওয়ার হতাশায় ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ৩৩ বছর বয়সী রাইডু। অসময়ে রাইডুর বিদায়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) ওপর রীতিমতো চড়াও হয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার গৌতম গম্ভীর।

ক্রিকেট বোর্ডের কড়া সমালোচনা করে গম্ভীর বলেন, বিশ্বকাপের দল গঠনে নির্বাচকদের সিদ্ধান্তে আমি হতাশ। রাইডু অবসর নেয়ার কারণ নির্বাচকরাই। তাদের কারণেই ও অবসরের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

ক্রিকেট ছেড়ে সম্প্রতি রাজনীতিতে জড়িয়ে যান গৌতম গম্ভীর। ভারতের সবশেষ লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি থেকে বিজেপির মনোনয়নে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন তিনি।

সাবেক এই তারকা ক্রিকেটার রাইডুর অবসর নিয়ে আরও বলেন, রাইডু আইপিএল ও দেশের হয়ে অসাধারণ খেলেছে। ভারতের হয়ে ৫৫টি ওয়ানডে ম্যাচ খেলে ৩টি সেঞ্চুরি ও ১০টি ফিফটির ইনিংস খেলার পরও রাইডুর এমন অবসর সত্যিই হতাশাজনক।

ইংল্যান্ড বিশ্বকাপে আম্বাতি রাইডুকে বাদ রেখেই ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল ভারত। পরবর্তীতে রাইডু ও রিশব প্যান্টকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়। তবে ওপেনার শিখর ধাওয়ান আঙুলে চোটাক্রান্ত হওয়াও পরও রাইডুর সুযোগ হয়নি বিশ্বকাপ খেলার। ধাওয়ানের পরিবর্ত ভারতীয় দলের সুযোগ পান রিশব প্যান্ট।

এমএ/ ০০:৫৪/ ০৫ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে