Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

‘কারাগারে খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে’

‘কারাগারে খালেদা জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে’


ঢাকা, ৪ জুলাই - বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশে এখন গভীর ক্রান্তিকাল চলছে। ষড়যন্ত্রকারীরা নানাভাবে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্টা করবে। তা থেকে বের হয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে হবে।

রাজধানীর পুরানা পল্টনের ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে বৃহস্পতিবার এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি এবং গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সভার আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা।

নজরুল ইসলাম বলেন, কারাগারে খালেদা জিয়াকে মেরে ফেলার জন্য নানাভাবে ষড়যন্ত্র হচ্ছে। বাংলাদেশের সাধারণ নাগরিকরাও যে কোনো মামলায় জামিন পায়। অথচ দেশের একজন জনপ্রিয় শীর্ষ রাজনীতিবিদ, বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। সরকারকে ফ্যাসিবাদী চরিত্র পরিহার করতে হবে।

২০ দলীয় জোটের সমন্বয়ক আরও বলেন, দেশে বিশাল একটি বাজেট পাস হল। আর গরিবের পকেট কাটার জন্য গ্যাসের মূল্য বৃদ্ধি করা হল। ১৪ দলের সভায়ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করা হয়েছে। অথচ দুঃখজনক হলেও সত্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলছেন, ‘গ্যাসের মূল্য কমানোর কোনো সুযোগ নেই।’ জনগণের দুঃখ-দুর্দশার কথা যদি ভাবতে না পারেন, তাহলে ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা ছেড়ে নতুন নির্বাচন দিন।

জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান বলেন, নেতাকর্মীদের এখন সজাগ থাকতে হবে। চোখ-কান খোলা রেখে পথ চলতে হবে।

জাগপা সহসভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সহসভাপতি রকিব উদ্দিন চৌধুরী মুন্না, আ ফ ম মেজবাহ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, উপদেষ্টা সালাম চৌধুরী, অর্থবিষয়ক সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ।


সূত্র : যুগান্তর

এন এইচ, ৪ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে