Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বিনা পয়সায়!

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বিনা পয়সায়!

লন্ডন, ০৪ জুলাই- চলমান বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচটির গুরুত্ব আপাত দৃষ্টিতে বেশ কম।

ইংল্যান্ডের বিখ্যাত লর্ডসে শুক্রবার অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। এই ম্যাচে পাকিস্তান এখনো সুযোগ খুজঁতে পারে সেমিফাইনালে পা রাখার। মূলত ইংল্যান্ডের কাছে নিউজিল্যান্ডের হারের পর সেমিফাইনালের লাইন-আপ চূড়ান্ত। যে কারণে সেমির আগে এখন সব ম্যাচই কেবল নিয়মরক্ষার।

আর এই নিয়মরক্ষার ম্যাচ দেখতে আগ্রহ দেখাচ্ছেন না এমসিসির সদস্যরা। তাই লর্ডসে অনুষ্ঠিত খেলাগুলোর তত্ত্বাবধানে থাকা এমসিসি বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে গ্যালারি ফাঁকা থাকার আশঙ্কা করছেন। যা লর্ডসের জন্য খুবই অপমানজনক।

লর্ডসের গ্যালারি যাতে ফাঁকা না থাকে সেজন্য ২৫০টি টিকিট স্কুলপড়ুয়া শিশুদের মাঝে বিতরণ করবে এমসিসি। বিশ্বকাপ ছাড়া অন্য ম্যাচগুলো এমসিসির সদস্যরা বিনামূল্যে দেখতে পারেন। বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য তাদের খরচ করতে হয় ৪৫ পাউন্ড।

এমসিসির সদস্যদের জন্য এই অর্থ যৎসামান্যই বটে! এর আগে ২০১৭ সালে নারী বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি লর্ডসে অনুষ্ঠিত হয়। ওই ম্যাচে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল স্বাগতিক ইংল্যান্ড। সেই ম্যাচটিতে হাতেগোনা কিছু দর্শক উপস্থিত ছিলেন। যে কারণে কঠোর সমালোচনা হয়েছিল।

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচেও যাতে লর্ডসের গ্যালারি ফাঁকা না থাকে সেজন্য টিকিট বিনামূল্যে বিতরনের উদ্যোগ নিয়েছে এমসিসি।

এমএ/ ১১:০০/ ০৪ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে