Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ , ৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

রাইডুর অবসর নিয়ে আইপিএল চেয়ারম্যানের টুইট

রাইডুর অবসর নিয়ে আইপিএল চেয়ারম্যানের টুইট

মুম্বাই, ৪ জুলাই - মাসখানেক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার কথা জানিয়েছেন যুবরাজ সিং। সেই রেশ না কাটতেই ক্রিকেটের সব সংস্করণকে বিদায় বলেছেন ভারতের তারকা ব্যাটসম্যান আম্বতি রাইডু।

বুধবার তার অবসরের ঘোষণা দেয়ার পর এর প্রতিক্রিয়ায় দেশটির ক্রিকেট সমর্থকরা বিভক্ত হয়ে পড়েছেন। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ভারতভিত্তিক ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার।

প্রতিবেদনে বলা হয়, কেউ কেউ তার ভবিষ্যৎ জীবনের উন্নতি কামনা করেছেন। আবার অনেকে এ নিয়ে অসন্তোষের কথাও জানিয়েছেন। তাদের মধ্যে আইপিএল চেয়ারম্যান রাজিব শুকলা অন্যতম।

মাত্র ৩৩ বছর বয়সে ক্রিকেট থেকে তার এই অবসরের ঘোষণায় অনেকে বিস্মিত হয়েছেন। গত দুই বছরে তিনি ভালোই খেলছিলেন। বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না হওয়ায় অনেকটা আবেগের বশবর্তী হয়ে ক্রিকেটকে তিনি বিদায় বলেছেন।

এ নিয়ে এক টুইটবার্তায় আইপিএল চেয়ারম্যান বলেন,‘এই ডানহাতির ট্যাংকে এখনো অনেক রসদ রয়েছে, যা দেশের ক্রিকেটের জন্য কাজে লাগানো যেতো।’

তিনি বলেন, ‘এটা তার জন্য ক্রিকেট থেকে অবসরের উপযুক্ত সময় না; দেশের জন্য আরও ভালো উপায়ে তার মেধাকে কাজে লাগানো যেতো।’

আম্বাতির অবসর নিশ্চিতভাবে বহু লোকের মনোযোগ আকর্ষণ করেছে। বিশেষ করে সাবেক ক্রিকেট তারকারা তার প্রতি বাজে আচরণের জন্য ভারতীয় নির্বাচকদের সমালোচনা করেছেন।

তাকে স্ট্যান্ডবাইয়ের তালিকায় রাখা হলেও বিশ্বকাপ স্কোয়াডে তিনি ছিলেন না।


সূত্র :যুগান্তর

এন এইচ, ৪ জুলাই.

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে