Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-০৪-২০১৯

বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা হয়েছে: আইনমন্ত্রী

বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা হয়েছে: আইনমন্ত্রী

ঢাকা, ০৪ জুলাই- আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দীর্ঘ ২৮ বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। তবে কেউ বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলতে পারেনি। বঙ্গবন্ধুকে বাংলাদেশের ইতিহাস থেকে আলাদা করা যাবে না। বঙ্গবন্ধু ও বাংলাদেশ সবসময় একসঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে।

বৃহস্পতিবার আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে আগামী বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভায় আইনমন্ত্রী এসব কথা বলেন। আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর প্রতি যে অন্যায় ও অবিচার করা হয়েছে, তার কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করা যেতে পারে। তার চিন্তার ফসলগুলো জনগণের কাছে পৌঁছে দিতে হবে।

জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর আদর্শ, মানবিকতা, দেশপ্রেম এবং আইনের শাসন ও ন্যায়বিচারের প্রতি তার অগাধ বিশ্বাসের মতো গুণাবলি তুলে ধরে কর্মসূচি গ্রহণের জন্য বলেন আইনমন্ত্রী। এ জন্য আইনমন্ত্রীর নেতৃত্বে একটি সুপারভাইজিং কমিটিসহ কয়েকটি সাব-কমিটি গঠন করা হয়। মন্ত্রীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন লেজিসলেটিভ ও সংসদবিষয়ক বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ শহিদুল হক। 

সভায় মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা এবং এর অধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

সূত্র: সমকাল
এনইউ / ০৪ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে