Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

বিশ্বকাপে নিজের শেষ ম্যাচে ব্যাট করছেন গেইল

বিশ্বকাপে নিজের শেষ ম্যাচে ব্যাট করছেন গেইল

লন্ডন, ০৪ জুলাই- আফগানিস্তানের বিপক্ষে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বৃহস্পতিবার বিশ্বকাপের এবারের আসরে সবচেয়ে অসফলতম দুই দল একে অপরের বিপক্ষে মাঠে নেমেছে।

২০১৯ বিশ্বকাপে একটিও ম্যাচ জিততে পারেনি আফগানিস্তান। ভারত ও পাকিস্তানের বিপক্ষে খুব কাছে গিয়েও ফিরে আসতে হয়েছে আফগানদের।

অন্যদিকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করেছিল ওয়েস্ট ইন্ডিজ। যদিও আর একটি ম্যাচেও জয় পায়নি উইন্ডিজরা।

দলটির সবচেয়ে বড় তারকা ক্রিস গেইলের শেষ বিশ্বকাপ ম্যাচ এটি। আফগানিস্তানের বিপক্ষে বড়কিছু উপহার দিয়েই বিশ্বকাপ শেষ করতে চান পাঁচটি আসর খেলা এই ওপেনার।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ
ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেট-রক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রেথওয়েট, ফ্যাবিয়ান এলেন, শেলডন কটরেল, কেমার রোচ ও ওশানে থমাস।
থিসারা পেরেরা

আফগানিস্তান একাদশ
গুলবাদিন নাঈব (অধিনায়ক),  রহমত শাহ, দৌলত জাদরান, আজগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, ইকরাম আলীখিল (উইকেট রক্ষক), সামিউল্লাহ শিনওয়ারি, রশীদ খান, সায়েদ সিরাজ ও মুজিব উর রহমান।

সূত্র: আরটিভি  

আর/০৮:১৪/০৪ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে