Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

সৌদির সার্ভার ত্রুটিতে হজ ফ্লাইটে ইমিগ্রেশন সমস্যা

সৌদির সার্ভার ত্রুটিতে হজ ফ্লাইটে ইমিগ্রেশন সমস্যা

ঢাকা, ০৪ জুলাই- আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের হজ ফ্লাইট।

সকাল সোয়া ৭টার দিকে ৪১৯ হজযাত্রী নিয়ে বিমানের বিজি-৩০০১ নম্বর ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে সৌদি আরবের উদ্দেশে রওনা হয়।

এ বছরই প্রথমবারের মতো বাংলাদেশ ইমিগ্রেশনের পাশাপাশি সৌদি আরবের ইমিগ্রেশন (প্রি–অ্যারাইভাল ইমিগ্রেশন) ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হওয়ার কথা।

তবে বৃহস্পতিবার সকাল সোয়া ৭টায় প্রথম ফ্লাইটে এই সুবিধা যাত্রীরা পাননি। পরে বেলা সোয়া ১১টায় বিমানের দ্বিতীয় ফ্লাইটেও এই প্রি–অ্যারাইভাল ইমিগ্রেশন সুবিধা পাননি যাত্রীরা।

সৌদি আরবেই সার্ভার ত্রুটির কারণে এমনটি হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে বিমান কর্তৃপক্ষ বলছে, সার্ভারে সমস্যার কারণে দ্বিতীয় ফ্লাইটেও প্রি–অ্যারাইভাল ইমিগ্রেশন করা যায়নি। বৃহস্পতিবারের বাকি দুটি ফ্লাইটে যে এটি করা যাবে, তা এখনও নিশ্চিত নয়।

বৃহস্পতিবার মোট সাতটি ফ্লাইট হজযাত্রীদের নিয়ে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবে। এর মধ্যে বিমানের চারটি ও সৌদি এয়ারলাইনসের তিনটি ফ্লাইট রয়েছে। এসব ফ্লাইটে দুই হাজার ৬০০ হজযাত্রীর ঢাকা ছাড়ার কথা।

বিমানবন্দরে উপস্থিত থেকে আজ বৃহস্পতিবার উদ্বোধনী ফ্লাইটের হজযাত্রীদের বিদায় জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ।

সূত্র: যুগান্তর
এমএ/ ০৩:৩৩/ ০৪ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে