Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৪-২০১৯

মির্জা ফখরুলকে ভণ্ড বললেন নাসিম

মির্জা ফখরুলকে ভণ্ড বললেন নাসিম

ঢাকা, ৪ জুলাই - ঈশ্বরদীতে ট্রেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গুলিবর্ষণ এবং বোমা হামলার মামলাকে মিথ্যা ও অসত্য মামলা বলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে মিথ্যাবাদী ও ভণ্ড বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, কত বড় ভণ্ড ও মিথ্যাবাদী হলে তিনি (ফখরুল) এ কথা বলতে পারেন। ঈশ্বরদীতে যখন বোমা হামলা এবং গুলি বর্ষণ হয়, তখন আমি সেখানে উপস্থিত ছিলাম। আমি দেখেছি, বিএনপির সন্ত্রাসীরা কত জঘন্য, কত ভয়াবহ। আজ ২৫ বছর পার হলেও এ ঘটনার বিচার হচ্ছে। শেখ হাসিনার বাংলাদেশে অন্যায় করে কেউ পার পাবে না। উচ্চ আদালতের প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, যেসব হত্যা, নির্যাতন মামলা উচ্চ আদালতে আছে, সেসব মামলার রায় দ্রুত ঘোষণা করুন।

বৃহস্পতিবার কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও চলমান রাজনীতি বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে এতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা কামাল চৌধুরী, ডা. দিলীপ কুমার রায়, এম এ করিম, জি এম আতিক, রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

গ্যাসের দাম নিয়ে হৈচৈ করবেন না

হরতাল আহ্বানকারীদের উদ্দেশ্যে নাসিম বলেন, গ্যাসের দাম নিয়ে হৈচৈ করবেন না। হরতালের রাজনীতি ভোতা হয়ে গেছে। এ দেশের মানুষ হরতালের রাজনীতি পছন্দ করে না। হরতালের নামে বিশৃঙ্খলা করবেন না। সংসদে আসুন, এসব বিষয় নিয়ে আলোচনা করুণ। সংসদেই সব সমস্যার সমাধান করুণ।

তিনি বলেন, হরতাল ডেকে, জ্বালাও পোড়াও করে, বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। বিএনপি যখন গ্যাস বিক্রি করতে চেয়েছিল, তখন শেখ হাসিনা একমাত্র নেত্রী, যিনি তখন রুখে দাড়িয়ে ছিলেন। শেখ হাসিনা গ্যাস বিক্রিকে প্রতিরোধ করেছেন। মার থেকে মাসির দরদ বেশি দেখাবেন না।

সূত্র : জাগো নিউজ ২৪

এন এইচ, ৪ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে