Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৮ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০১৯

ভারতীয় তরুণীর মনে কষ্ট দিলেন সাব্বির-সাইফ! (ভিডিওসহ)

ভারতীয় তরুণীর মনে কষ্ট দিলেন সাব্বির-সাইফ! (ভিডিওসহ)

লন্ডন, ০৩ জুলাই- বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে গতকাল বুধবার ভারতের কাছে হেরেছে বাংলাদেশ। এতে খুশি ভারতীয় খেলোয়াড় আর সমর্থক সবাই। কিন্তু একজন এখনো হতাশ। কারণ তাঁর পছন্দের ভারতীয় খেলোয়াড় মোহাম্মদ শামির বল নির্দয়ভাবে পিটিয়েছেন সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ ইনিংসের ৩৮তম ওভারে বল করছিলেন শামি। খেলা তখন প্রায় গুটিয়ে এনেছে ভারত। তবে শেষ সময়ে নিভে যাওয়ার আগেই হঠাৎ জ্বলে উঠেছিলেন দুই বাংলাদেশি সাব্বির এবং সাইফউদ্দিন। সাব্বির পরে আউট হয়ে গেলেও শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন সাইফ।

তবে ঘটনা সেই ৩৮তম ওভারেই। সেই ওভারে শামিকে পিটিয়ে দুই বাংলাদেশি স্কোরবোর্ডে যোগ করেছিলেন ১৭ রান। আর গ্যালারির মুড বোঝার জন্য ক্যামেরা তাক করা হয়েছিল ভারতীয় সমর্থক পরিবেষ্টিত স্ট্যান্ডে। ওই সময়েই ক্যামেরা আটকে যায় এক তরুণীর দিকে। শামিকে এমন প্রহার দেখে তিনি তখন বাকরুদ্ধ! চোখে মুখে বিস্ময়ের ছাপ স্পষ্ট। বিপন্ন বিস্ময় নিয়ে তিনি খেলা দেখছিলেন। তারকা বোলারের রান খরচ করা যেন তিনি মেনে নিতে পারছেন না!

আলাদা করে নজর কেড়ে নেওয়া সেই তরুণীর একটি ভিডিও ক্রিকেট বিশ্বকাপের টুইটার হ্যান্ডল থেকে শেয়ারও করা হয়। ক্যাপশনে লেখা ছিল, ‘মহম্মদ শামির ওভারে ১৭ রান! বিস্ময় এখনও কাটছে না…।’ তারপরেই ভাইরাল তিনি।

ভাইরাল সেই তরুণী কে! তাঁকে খোঁজাখুজি শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে। অনেক খোঁজাখুজি করে পাওয়া গেল তাঁর পরিচয়। তিনি আসলে একজন অভিনেত্রী। মূলত মারাঠি সিনেমায় অভিনয় করে থাকেন তিনি। নাম সোনালি। টুইটারে তাঁর দুই লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। ফেসবুকসহ ইনস্টাগ্রামেও লাখ লাখ অনুসারী তাঁর।

17 runs off that Mohammed Shami over!

It's not over yet...#CWC19 | #BANvIND pic.twitter.com/3gXpKbi9Rp

— Cricket World Cup (@cricketworldcup) July 2, 2019

এমএ/ ০৮:৩৩/ ০৩ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে