Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ , ৫ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০১৯

ক্রিকেটকে বিদায় জানালেন আম্বাতি রাইডু

ক্রিকেটকে বিদায় জানালেন আম্বাতি রাইডু

মুম্বাই, ০৩ জুলাই- চলতি বিশ্বকাপের ১৫ সদস্যের দলেও আম্বাতি রাইডুর নাম না থাকায় ঝড় উঠেছিল ভারতীয় ক্রিকেটে। নির্বাচকদের কাছে উপেক্ষিত হওয়াটা মেনে নিতে পারেননি এই মিডল অর্ডার ব্যাটসম্যান। এমনকি বিশ্বকাপে শিখর ধাওয়ান ও বিজয় শঙ্কর চোটে পড়ার পরও ডাক না পাওয়ায় বুকভরা অভিমান নিয়ে ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন তিনি।

বুধবার ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) কাছে পাঠানো এক ই-মেইল পাঠিয়ে অবসরের ঘোষণা দেন রাইডু। বোর্ডের প্রধান নির্বাহী রাহুল জোহরি নিশ্চিত করেছেন, ক্রিকেট পরিচালন কমিটির মহাব্যবস্থাপক সাবা করিম ই-মেইলটি পেয়েছেন।

তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলে চালিয়ে যাবেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকেট থেকে তো আরও আগেই সরে দাঁড়িয়েছেন।

ভারতের জার্সিতে ৫৫টি ওয়ানডে ম্যাচ খেলে ৪৭.০৫ গড়ে ১৬৯৪ রান করেছেন রাইডু। ওয়ানডেতে তার ৩টি সেঞ্চুরি ও ১০টি ফিফটিও আছে। এছাড়া ৬টি টি-টোয়েন্টি ম্যাচ থেকে ৪২ রান করেছেন তিনি।

মজার ব্যাপার হলো, বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ না পাওয়ার পর রাইডু টুইটারে লিখেছিলেন, 'বিশ্বকাপ দেখার জন্য এই মাত্র এক জোড়া থ্রিডি গ্লাস কিনলাম।' এবার তাকে খোঁচা দিয়ে ট্রল করেছে আইসল্যান্ড ক্রিকেট।

সোমবার বিজয়ের বদলে রাইডুকে বাদ দিয়ে ময়াঙ্ককে সুযোগ দেওয়ার পরদিন নিজেদের টুইটার একাউন্টে ট্রল করে আইসল্যান্ড ক্রিকেট লিখেছে, ‘পেশাদার ক্রিকেটে ৭২.৩৩ গড়ে ৩টি উইকেট পেয়েছেন আগারওয়াল। তাই এখন নিজের থ্রিডি গ্লাস খুলে রাখতে পারেন রাইডু। আমরা তার জন্য যেসব কাগজ তৈরি করেছি তা পাঠ করতে তার সাধারণ গ্লাস হলেই চলবে। আমাদের সঙ্গে যোগ দাও রাইডু। আমরা রাইডুকে ভালোবাসি।'

এনইউ / ০৩ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে