Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ , ১০ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৩-২০১৯

স্ত্রীর মামলায় পুলিশ পরিদর্শক কারাগারে

স্ত্রীর মামলায় পুলিশ পরিদর্শক কারাগারে

নারায়ণগঞ্জ, ০৩ জুলাই- নারায়ণগঞ্জে আইনজীবী স্ত্রীর নির্যাতন মামলায় আবু নকীব নামে এক পুলিশ পরিদর্শককে কারাগারে প্রেরণ করেছেন আদালত। তিনি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ওই পুলিশ কর্মকর্তা।

এ সময় শুনানি শেষে আদালতের বিচারক শাহীন খন্দকার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আদালতের স্পেশাল পিপি রকিব আহমেদ বলেন, নারায়ণগঞ্জ জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমিন আহমেদকে ২০০৭ সালের ১৪ মে পুলিশ পরিদর্শক আবু নকিব ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে করেন।

বিয়ের পর থেকেই ৫০ লাখ টাকা যৌতুকের দাবিতে দুই দফায় মারধর করে গুরুতর আহত করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন।

তিনি বলেন, এ মামলায় আবু নকিব উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে বিচারিক আদালতে আবু নকিব হাজির হয়ে জামিন আবেদন করেন।

জাসমীন আহমেদ জানান, যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকীব ঘুমের মধ্যে আমার গলা টিপে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এসব বিষয়ে প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুট জুতা দিয়ে আমাকে মারধর করতো। এ ছাড়াও আবু নকিব গোপনে আরও দুটি বিয়ে করেছে। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকিব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছে।

সূত্র: যুগান্তর
এমএ/ ০৬:০০/ ০৩ জুলাই

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে