Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

ভারতের বিপক্ষে পরাজয়ের ব্যাখ্যা দিলেন স্টিভ রোডস

ভারতের বিপক্ষে পরাজয়ের ব্যাখ্যা দিলেন স্টিভ রোডস

লন্ডন, ০৩ জুলাই- জিতলে সেমিফাইনাল নিশ্চিত হবে। আর হারলে বিদায়। এমন কঠিন সমীকরণের ম্যাচে ভারতের বিপক্ষে ৩১৫ রানের টার্গেট তাড়া করতে নেমে লড়াই করেও শেষ পর্যন্ত ২৮ রানে হেরে যায় টাইগাররা।

মঙ্গলবার ইংল্যান্ডের বার্মিংহামে অনুষ্ঠিত ম্যাচে পরাজয়ের পর বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডস বলেন, আমরা কখনই আশা হারাইনি। এরকম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টার্গেটে নেমে কারোরই হাল ছেড়ে দেওয়া উচিৎ নয়।

রোডস আরও বলেন, আসলে আজকের ম্যাচে টসটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু দুর্ভাগ্য আমাদের টস ভাগ্য আমাদের হয়নি। তবে ভারত আজ অসাধারণ বোলিং করেছে। শেষদিকে আমরা যেভাবে চেষ্টা করেছি তাতে আমি গর্বিত।

ইনিংসের শেষ দিকে সাইফউদ্দিনের ব্যাটিং তাণ্ডব চালানো প্রসঙ্গে কোচ বলেন. সবাই উপরের দিকে ব্যাটিংয়ে নেমে রান করতে চায়। কিন্তু এমন ম্যাচে আপনার আট, নয়, দশ নম্বর পজিশনে ব্যাটসম্যানের সমর্থন প্রয়োজন। ক্রিকেট দলীয় খেলা। সাইফউদ্দিন আট নম্বর পজিশনে ভালো খেলেছে। এই পজিশনে সে দুর্দান্ত। সে বাংলাদেশের নম্বর এইট। শেষদিকে দারুণ লড়াই করেছে।

এর আগে দুর্দান্ত বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। তার বোলিং নৈপুণ্যের কারণেই উদ্বোধনী জুটিতে ১৮০ রান করা ভারতকে সামর্থের মধ্যে আটকে রাখা সম্ভব হয়।

মোস্তাফিজের বোলিং নিয়ে কোচ বলেন, মোস্তাফিজ ৫ উইকেট পেয়েছে। মিরাজ আজ ছিল না, তবে দলে দারুণ অবদান অন্যরা। মোসাদ্দেকও ভালো করছে। তরুণরা আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত অবদান রাখলে আমি খুবই খুশি হব। তাদের পারফরম্যান্সের জন্য আমি কৃতিত্ব নিব না।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/০৩ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে