Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ৩ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

‘দাবি মেনে নিন, নইলে মুখে বিষ ঢেলে দিন’

‘দাবি মেনে নিন, নইলে মুখে বিষ ঢেলে দিন’

ঢাকা, ২ জুলাই - ‘সারাদেশে ৩৫ হাজার পৌর কর্মকর্তা-কর্মচারী মানবেতর জীবনযাপন করে আসছে। দেশের বিভিন্ন পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা দুই মাস থেকে ৫৮ মাস পর্যন্ত বেতন-ভাতা বকেয়া থাকায় পরিবার-পরিজন নিয়ে অতিকষ্টে বেঁচে আছেন। প্রধানমন্ত্রী আপনি মানবতার নেত্রী। আপনি আমাদের প্রাণের দাবি মেনে নিন, নইলে আমাদের মুখে বিষ ঢেলে দিন।’

রাষ্ট্রীয় কোষাগার থেকে শতভাগ বেতন ভাতাসহ পেনশন প্রথা এবং জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রদানের দাবিতে মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চলাকালে বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঘোষিত কর্মসূচির আওতায় দিনাজপুর জেলা কমিটি আয়োজিত দিনাজপুরের ৯টি পৌরসভাসহ সারা দেশে একযোগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

দিনাজপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন (বিএপিএস) রংপুর বিভাগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, জেলা কমিটির সভাপতি রইচ উদ্দীন মিয়া, সাধারণ সম্পাদক মো. লাইছুর রহমান চৌধুরী, সেতাবগঞ্জ পৌরসভা কমিটির সভাপতি রইচ উদ্দীন মিয়া, সাধারণ সম্পাদক নুর ইসলাম মিলন, ফুলবাড়ী পৌরসভার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুর রশিদ, বিরামপুর পৌরসভার সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, হাকিমপুর পৌরসভারপুর সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক আফসার আলী, ঘোড়াঘাট পৌরসভার সভাপতি শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী লিখন, পার্বতীপুর পৌরসভার সভাপতি মিনারুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান, বীরগঞ্জ পৌরসভার সভাপতি রুস্তম আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বিরল পৌরসভার সভাপতি তাসরিফুল, সাধারণ সম্পাদক রাশেদ প্রমুখ।

সূত্র : যুগান্তর

এন এইচ, ২ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে