Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করলেন দুদক চেয়ারম্যান

কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করলেন দুদক চেয়ারম্যান

ঢাকা, ২ জুলাই - কর্মকর্তাদের শেষবারের মতো সতর্ক করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দায়িত্ব পালনে ন্যূনতম ত্রুটি পেলেও কাউকেই ক্ষমা করা হবে না। দুদক কর্মকর্তাদের নৈতিকতার মানদণ্ড হতে হবে সর্বোচ্চ। এক্ষেত্রে কমিশন আপস করবে না।

মঙ্গলবার দুদকের প্রধান কার্যালয়ে কমিশনের উপপরিচালক থেকে মহাপরিচালক পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে এক জরুরি সভায় দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এ সতর্কবাণী উচ্চারণ করেন।

তিনি বলেন, কমিশনের কোনো কর্মকর্তা কোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছেন কিনা, তা কঠোরভাবে নজরদারি করা হচ্ছে। কেউ যদি কোনো ধরনের অপরাধে জড়ান, তবে তাকে তার কর্মকাণ্ডের জন্য শাস্তি পেতে হবে।

দুদক চেয়ারম্যান বলেন, দুদকের সব কর্মকর্তার প্রতি কমিশনের প্রশাসনিক ও প্রযুক্তিগত নজরদারি রয়েছে। কোনো ধরণের অনৈতিক আচরণ বা কাজ করলে কাউকেই ক্ষমা করা হবে না।

কতিপয় কর্মকর্তার সম্পর্কে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, বিভিন্ন কৌশলে আপনাদের সতর্ক করা হচ্ছে। তারপরও অনেক ক্ষেত্রেই আপনাদের অনেকের আচরণের ইতিবাচক পরিবর্তন হয়নি।

দুর্নীতি দমন কমিশন বিধিমালা-২০০৭ এর সর্বশেষ সংশোধনী অনুসারে কমিশনের প্রতিটি অনুসন্ধান ও তদন্ত আগামী ১৫ জুলাইয়ের মধ্যে সম্পন্ন করতে হবে জানান তিনি।

সূত্র : যুগান্তর 

এন এইচ, ২ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে