Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

সোনারগাঁয়ে ২ ভুয়া ডাক্তারসহ হাসপাতাল মালিক আটক

সোনারগাঁয়ে ২ ভুয়া ডাক্তারসহ হাসপাতাল মালিক আটক

নারায়ণগঞ্জ, ০২ জুলাই- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ল্যাব নামে একটি চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে রোগী দেখার সময় দুই ভুয়া ডাক্তার ও প্রতিষ্ঠানটির মালিককে আটক করেছে র‌্যাব।

সোমবার (১ জুলাই) রাত ১০টায় র‌্যাব-১১ এর একটি টিম সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন ভুয়া ডাক্তার সোলায়মান ও উৎপল এবং হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক আরিফুজ্জামান লিটন।

মঙ্গলবার র‌্যাব-১১ এর পক্ষ থেকে তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, আটক সোলায়মান ও উৎপল দুজনই মেডিকেল অ্যাসিসটেন্ট। তবে হাসপাতালটির মালিকপক্ষের যোগসাজসে নিজেদের এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে রোগীদের চিকিৎসা সেবাসহ ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। পরীক্ষা-নিরীক্ষার নামে রোগীদের সঙ্গে নানাভাবে প্রতারণাও করছিলেন তারা। এছাড়া হাসপাতালটির অনুমোদন তিন বছর আগে মেয়াদোত্তীর্ণ হয়ে গেলেও তা নবায়ন না করায় বর্তমানে এটি একটি অবৈধ প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হয়েছে। ল্যাব ব্যবস্থাপনার জন্য পরমাণু শক্তি কমিশনের কোনো ছাড়পত্রও এই প্রতিষ্ঠানটির নামে নেই।

স্থানীয়দের কাছ থেকে এসব অভিযোগ পেয়ে র‌্যাবের একটি টিম সোমবার রাতে সেখানে অভিযান চালায় এবং কাগজপত্র পর্যবেক্ষণ করে অভিযোগের সত্যতা পায়। এসময় রোগীদের ব্যবস্থাপত্র দেয়া অবস্থায় দুই ভুয়া ডাক্তারসহ হাসপাতালের মালিককে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর নাজমুস সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সূত্র: জাগো নিউজ
এমএ/ ০৬:১১/ ০২ জুলাই

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে