Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

‘অন্ধ’ স্বামী-স্ত্রী তারা

‘অন্ধ’ স্বামী-স্ত্রী তারা

ঢাকা, ০২ জুলাই- শিরোনাম দেখে অনেকে আতকে ওঠবেন। কিন্তু আতকে ওঠার মতোই কিছু্ই না। আসছে ঈদুল আযহারকে কেন্দ্র করে ‘মহামায়া’ নাটকে অন্ধ স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরীকে। নাটকটি দুজন ‘অন্ধ’ মানুষের জীবনযাপন কেমন হতে পারে, তেমন গল্প নিয়েই নির্মাণ করেছেন। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার।

এ প্রসঙ্গে, মেহজাবিন বলেন, অসাধারণ একটি গল্পের কাজ করছি। দুজন অন্ধ মানুষের জীবনযাপন কেমন হতে পারে, তাই নাটকটিতে তুলে ধরার চেষ্টা করেছেন সুমন ভাই। আমার কাছে কাজটি করে ভীষণ ভালো লেগেছে। অপূর্ব ভাই এবং আমি দুজনই কাজটি উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।

অপূর্ব বলেন, ‘মহামায়া’ একেবারেই ভিন্ন ধরনের গল্পের একটি নাটক। এ ধরনের গল্পে এর আগে কখনোই আমার অভিনয় করা হয়ে ওঠেনি। পুরো নাটকটিতে আমাদের অন্ধ চরিত্রে অভিনয় করেছি। কজন অভিনেতার জন্য অনেক বড় চ্যালেঞ্জিং। সুমন ভাই খুব সহযোগিতা করেছেন। 

তিনি নিঃসন্দেহে একজন গুণী নাট্যনির্মাতা। যে কারণে তার নির্দেশনাও আমি ভীষণ উপভোগ করেছি। মেহজাবিনও অনেক ভালো করেছে তার চরিত্রে। আমি খুবই আশাবাদী কাজটি নিয়ে।

আসছে ঈদে আগামী ঈদুল আযহায় নাটকটি বেসরকারি একটি চ্যানেলে প্রকাশ করা হবে।

এমএ/ ০৫:২২/ ০২ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে