Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০২-২০১৯

সুনীল শেঠীর মেয়ের সঙ্গে তারকা ক্রিকেটারের প্রেম তুঙ্গে

সুনীল শেঠীর মেয়ের সঙ্গে তারকা ক্রিকেটারের প্রেম তুঙ্গে

মুম্বাই, ০২ জুলাই- আথিয়া ও লোকেশ চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সম্পর্কে আবদ্ধ। এবং সেই সম্পর্ক 'বেশ সিরিয়াস'। আথিয়া নিজের সম্পর্কের বিষয়ে জানাতে রাজি হননি।

অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছিল। তবে সেই সম্পর্ক এখন অতীত। লোকেশ রাহুল এখন নাকি ডেটিং করছেন সুনীল শেঠীর মেয়ের আথিয়া শেঠীর সঙ্গে। এমনই খবর দিয়েছে মুম্বাইয়ের এক বিনোদনধর্মী ওয়েবসাইট। সেই প্রতিবেদনে বেশ স্পষ্ট লেখা হয়েছে, আথিয়া ও লোকেশ চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সম্পর্কে আবদ্ধ। এবং সেই সম্পর্ক ‘বেশ সিরিয়াস’। আথিয়া নিজের সম্পর্কের বিষয়ে জানাতে রাজি হননি। লোকেশ আবার কোহলিদের বিশ্বকাপ স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য।

জল্পনা ছড়িয়েছিল একটা ইনস্টাগ্রাম পোস্ট থেকে। দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্ক্ষার সঙ্গেই দেখা গেছে আথিয়া ও লোকেশ রাহুলকে। পোস্টের ক্যাপশন বেশ তাৎপর্যপূর্ণ, “…এন্ড আয়াম সো গুড উইথ দ্যাট”, “…আমি এটা নিয়ে বেজায় খুশি।”

এই পোস্টের পরেই দু'জনের সম্পর্কের ঘনত্ব নিয়ে গুঞ্জণ শুরু হয়েছে। আকাঙ্ক্ষা কী নিজের দুই বন্ধুর সম্পর্কের সমীকরণের জন্যই বেজায় খুশি, তা নিয়ে তোলপাড় বি-টাউন।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে রাহুলের রিলেশনশীপ নিয়ে একাধিক সংবাদপত্রে লেখা হয়েছিল। সেই সময়ে নিধি বলেছিলেন, তারা শুধু বন্ধু, ভালো বন্ধু। অন্যদিকে, কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালোমতো সম্পর্ক ছিল আথিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

চার বছর আগে ‘হিরো’ সিনেমায় সুরজ পাঞ্চোলির বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেন। তারপরে ‘মুবারকা’ সিনেমায় অর্জুন কাপুরের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে আথিয়া ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

আর/০৮:১৪/০২ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে