Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০১-২০১৯

৩৯ কোটি টাকার গাড়ি পেলেন ৬২ অতিরিক্ত জেলা জজ

৩৯ কোটি টাকার গাড়ি পেলেন ৬২ অতিরিক্ত জেলা জজ

ঢাকা, ১ জুলাই - প্রায় ৩৯ কোটি টাকার সিডান গাড়ি পেলেন অধস্তন আদালতের ৬২ অতিরিক্ত জেলা ও দায়রা জজ। আজ সোমবার (১ জুলাই) ঢাকার নিবন্ধন অধিদফতরে এক অনুষ্ঠানে তাদের হাতে গাড়ির চাবি হস্তান্তর করেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে আইনসচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, যুগ্ম-সচিব গোলাম সারোয়ার, বিকাশ কুমার সাহা, হাবিবুর রহমান, সলিসিটর জেসমিন আরা, নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় মন্ত্রী বলেন, ‘এবারের গাড়িগুলো ব্র্যান্ড নিউ। এগুলো আপনারা যত্ন সহকারে ব্যবহার করবেন।’

বিগত ২০১৮-২০১৯ অর্থবছরে অধস্তন আদালতের বিচারকদের জন্য ৩৮ কোটি ৭৬ লাখ ৩২ হাজার ৩৩০ টাকা ব্যয়ে মোট ১০৯টি সিডান কার এবং ৬টি মাইক্রোবাস কেনে আইন মন্ত্রণালয়।

এর মধ্যে ১৭ কোটি ২১ লাখ ৯৪ হাজার ৩৩০ টাকা ব্যয়ে জেলা ও দায়রা জজ এবং সমমর্যাদার কর্মকর্তাদের জন্য ৪৬টি কার, ১৮ কোটি ৩৪ লাখ ৫৮ হাজার টাকা ব্যয়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজদের জন্য ৬২টি কার এবং ৬৩ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে প্রশাসনিক আপিল ট্রাইব্যুালের জন্য একটি কার বরাদ্দ করা হয়।

এ ছাড়া ২ কোটি ৫৫ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে ছয় জেলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জন্য ৬টি মাইক্রোবাস বরাদ্দ করা হয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ

এন এইচ, ১ জুলাই.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে