Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ২৯ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-৩০-২০১৯

সামরিক শাসনের দাবিতে প্ল্যাকার্ড বহন, আটক পরে মুক্ত যুবক

সামরিক শাসনের দাবিতে প্ল্যাকার্ড বহন, আটক পরে মুক্ত যুবক

বগুড়া, ০১ জুলাই- সামরিক শাসনের দাবিতে বগুড়ায় প্ল্যাকার্ড বহনের অভিযোগে মাসুদ রানা (২৭) নামের এক ব্যক্তিকে আটক করার পর ছেড়ে দিয়েছে পুলিশ।  রোববার দুপুরে শহরের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ বলছে, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাই তাকে তার বোনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তার বাড়ি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পারশন গ্রামে। তিনি ওই গামের মৃত মোবারক আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, মাসুদ রানা গলায় একটি প্ল্যাকার্ড ঝুলিয়ে রোববার দুপুরে শহরের জিরো পয়েন্ট সাতমাথার দক্ষিণে দাঁড়িয়ে যান। বাংলায় ভুল বানানে হাতে লেখা ওই প্ল্যাকার্ডে লেখা ছিল 'আল্লাহ সর্বশক্তিমান। লাখো শহীদ ভাইদের মনে ছিল আশা, কোটি কোটি মানুষ পাবে স্বাধীনতা। বীর ভাইদের আশা পূরণ করতে; জনসম্মুখে কুপিয়ে হত্যা, ধর্ষণ, লুটপাট বন্ধ করতে সামরিক শাসন চাই- নির্যাতিত মাসুদ রানা।'

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, লোকমুখে খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে মাসুদ রানা নামের ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদকালে তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানায়, সে রিকশা চালায়। রিকশার যাত্রীরা ভাড়া কম দেওয়ার (৩০ টাকার ভাড়া ১০ টাকা দেওয়ায়) কারণে তার মনখারাপ। এ কারণে তিনি সামরিক শাসন চান।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, মাসুদ রানাকে থানায় আনার পর তার বোনকে খবর দেওয়া হয়। এরপর সন্ধ্যায় তার বোন মিশরী মোবারক থানায় এসে জানান, তার ভাইয়ের মানসিক সমস্যা আছে। এজন্য তাকে একাধিকবার চিকিৎসকের কাছেও নেওয়া হয়েছে।

সূত্র: সমকাল
এনইউ / ০১ জুলাই

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে