Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৪-২০১৯

৮ রানে ৪ উইকেট!

৮ রানে ৪ উইকেট!

লন্ডন, ২৫ জুন- বাংলাদেশের ব্যাটসম্যানদের ভালোই ভুগিয়েছেন মুজিবউর রহমান ও মোহাম্মদ নবীরা। কারণটা অবশ্য আগেই জানা ছিলো সাউদাম্পটনে রাজত্ব করবেন স্পিনাররা যেটা ভারত ও আফগানিস্তানের ম্যাচে ব্যাতিক্রম কিছু হয়নি।

২৬২ রানের সহজ লক্ষ্যে তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিল আফগানরা। কিন্তু সেই ছন্দ ধরে রাখরতে পারেই সাকিব ঘূর্ণির কারণে। প্রথম ১০ ওভারে ফাস্ট বোলাররা যখন কোন সাফল্য পায়নি তখন ১১তম ওভারে বোলিংয়ে আসেন সাকিব আল হাসান। সাকিবের বলে পুল করে উড়াতে গিয়ে তামিমের কাছে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যায় ওপেনিং ব্যাটসম্যান রহমত শাহ। টাইগার কপ্তানের দুশ্চিন্তা যখন বাড়ছিল, তখনই বল হাতে নিয়েই অধিনায়কের চিন্তা কিছুটা লাগব করেন সাকিব।

নিজের পঞ্চম ওভারে আফগান শিবিরে জোড়া আঘাত হানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার করা প্রথম বলে আউট হন ওপেনার গুলবাদিন নাইব (৪৭) আর তৃতীয় বলে আউট হন মোহাম্মদ নবি(০)।

৫ ওভারে ৬ রানে ৩ উইকেট বিশ্বকাপে সাকিবের আধিপত্য দেখেছে ক্রিকেট বিশ্ব। এক ওভার বিরতিতে আবার ষষ্ঠ ওভারে সাকিবের চমক। এবার ক্যাচ বানালেন আসগর আফগানকে। ওই ওভারে তার বোলিং বিশ্লেষণ হয়ে গেল এমন ৮ রানে ৪ উইকেট! গড়ে প্রতি ২ রানে একটি করে উইকেট নেওয়ার ধারাটা এর কাছাকাছি থাকলেও বিশ্বকাপে প্রথম কোনো বাংলাদেশি বোলারের পাশে ম্যাচে ৫ উইকেট নেওয়ার কীর্তি লেখা হবে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৫ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে