Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৪-২০১৯

অ্যাপ জটিলতায় বাংলাদেশে হুয়াওয়ের ‘বিশেষ ওয়ারেন্টি’ চালু

অ্যাপ জটিলতায় বাংলাদেশে হুয়াওয়ের ‘বিশেষ ওয়ারেন্টি’ চালু

ঢাকা, ২৪ জুন- যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনা বাড়ার পর থেকে হুয়াওয়ে নিয়ে অনেকেই উদ্বিগ্ন ছিলেন। অবশেষে এই উদ্বেগ দূর করতে উদ্যোগ নিয়েছে বাংলাদেশে হুয়াওয়ের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ইএসইএন টেকনোলজি ও স্মার্ট টেকনোলজিস।

বাংলাদেশি গ্রাহকের জন্য ‘বিশেষ ওয়ারেন্টি’ চালু করেছে প্রতিষ্ঠান ‍দুটি। এই ওয়ারেন্টির আওতায় হুয়াওয়ের স্মার্টফোনসহ যেকোনও ডিভাইসে অ্যাপস ব্যবহার সংক্রান্ত সমস্যা হলে ১০০ শতাংশ তথা স্মার্টফোনের দাম ফেরত দেওয়া হবে।

হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, ১৭ জুন থেকে এই বিশেষ অফারটি চলছে। অফারটি পেতে গ্রাহকের কাছে অবশ্যই সব অ্যাক্সেসরিজসহ অরিজিনাল প্যাকেজিং, বক্স, ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড ও ক্যাশ মেমো থাকতে হবে।

অ্যাপস ডেভেলপাররা সব ব্র্যান্ডের জন্য তাদের সেবা যদি বন্ধ না করে এবং অ্যাপে বাগ বা ভাইরাস না থাকে তবে এটি কার্যকর হবে।

স্পেশাল ওয়ারেন্টি চলাকালে যেসব গ্রাহক হুয়াওয়ের ডিভাইস কিনবেন তারা যদি কোনও অ্যাপস (জি-মেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ) ব্যবহারজনিত সমস্যায় পড়েন তাহলে শত ভাগ টাকা ফেরত দেওয়া হবে।

গ্রাহকের অ্যাপ ব্যবহারজনিত যেকোনও অভিযোগের ভিত্তিতে বিনামূল্যে ডিভাইসটি পরীক্ষা করবে হুয়াওয়ের অনুমোদিত রিটেইল শপ কর্তৃপক্ষ। অভিযোগ প্রমাণ হলে ১০ কার্যদিবসের মধ্যে শর্তসাপেক্ষে টাকা ফেরতের নিশ্চয়তা দেবে ডিস্ট্রিবিউটররা।

হুয়াওয়ের এই অফার সম্পর্কে ইএসইএন টেকনোলজির ভাইস প্রেসিডেন্ট (সেলস) পেং ইউ বলেন, গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিই। এই অফারের মাধ্যমে গ্রাহকরা এখন থেকে নির্দ্বিধায় হুয়াওয়ে ফোন কিনতে পারবেন। এর ফলে হুয়াওয়ে ফোনে জনপ্রিয় অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের আস্থা বৃদ্ধি পাবে।

অন্যদিকে স্মার্ট টেকনোলজিসের পরিচালক সাকিব আরাফাত (টেলিকম বিজনেস) বলেন, হুয়াওয়ে ডিভাইসে গুগল প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশনের ব্যবহারজনিত কোনও সমস্যা হলে ১০০ ভাগ টাকা ফেরতের ঘোষণা দিয়েছি। আশা করি, এর মাধ্যমে হুয়াওয়ের গ্রাহকরা ডিভাইস কিনতে স্বস্তিবোধ করবেন।

এনইউ / ২৪ জুন

 

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে