Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-২৪-২০১৯

স্যামসাং ডিসপ্লে ব্যবহার করবে অ্যাপল

স্যামসাং ডিসপ্লে ব্যবহার করবে অ্যাপল

অ্যাপল তাদের পরবর্তী ১৬ ইঞ্চি ম্যাকবুক প্রো এবং আইপ্যাড প্রো ট্যাবলেটে স্যামসাং'র ওএলইডি স্ক্রিন ব্যবহার করতে পারে। অ্যাপল যদিও তাদের iPhone XS এবং XS Max ফোনে এই স্ক্রিন ব্যবহার করে।

তবে এবার আইফোন থেকে এই স্ক্রিন সরানো হতে পারে। জানা গেছে, আইফোন বিক্রির পরিমাণ কমে যাওয়ায় অ্যাপল এই হাই এন্ড স্ক্রিন ব্যবহার করতে চাইছে না।

সাম্প্রতিক এক প্রতিবেদনে অ্যাপল বিশেষজ্ঞ মিং-চি কুও জানিয়েছিলেন, তাদের নতুন ডিভাইসে স্যামসাং'র ওএলইডি স্ক্রিন ব্যবহার করা হতে পারে। তিনিই প্রথম জানিয়েছিলেন আইপ্যাড ২০২০-এ ১০ থেকে ১২ ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে আবার ম্যাকবুক ২০২০-তে ১৫ থেকে ১৭ ইঞ্চি স্ক্রিন থাকতে পারে।

বিদেশী গণমাধ্যমগুলো বলছে, বিক্রি বাড়াতে এবারও ওএলইডি ডিসপ্লে ব্যবহার করা হবে। এছাড়াও এবারের আইফোনের দাম কমানো হতে পারে। এবছর অ্যাপল তিনটি ফোন লঞ্চ করবে- iPhone XR 2019, iPhone XS 2019 এবং iPhone XS Max । এই তিনটি ফোনেই আলাদা আলাদা ক্যামেরা সেটআপ দেখা যাবে।

সম্প্রতি এই ফোনের কয়েকটি ফিচার ফাঁস হয়েছে। জানা গেছে, এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়াও দুটি ক্যামেরার নিচে ফ্ল্যাশও দেওয়া হবে।

সূত্র: জাগোনিউজ২৪
এইচ/২২:১৮/২৪ জুন

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে