Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৩-২০১৯

‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করে ১৮ ঘণ্টা পিটিয়ে মুসলিম যুবককে খুন!

‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করে ১৮ ঘণ্টা পিটিয়ে মুসলিম যুবককে খুন!

নয়াদিল্লী, ২৩ জুন- ভারতের অসমের পর এবার ঝাড়খণ্ড। চোর সন্দেহে এক মুসলিম যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। পুলিশের হাতে তুলে দেওয়ার আগে ১৮ ঘণ্টা ধরে বেধড়ক পেটানো হয় ওই যুবককে। তাকে জোর করে ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করা হয়েছে।

২২ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে ২৪ বছরের তবরেজ আনসারি। ঝাড়খণ্ডের খারসাওয়ানে ঘটেছে এই ঘটনা। গণপিটুনির বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। একটি ভিডিওতে দেখা গিয়েছে, এক ব্যক্তি তবরেজকে একটি কাঠের লাঠি দিয়ে নৃশংসভাবে পেটাচ্ছেন। আক্রান্ত যুবক ছেড়ে দেওয়ার আকুতি নিয়ে হাত জোড় করলেও তাতে কোনও ভ্রুক্ষেপ নেই ওই ব্যক্তির।

আর একটি ভিডিওতে দেখা গিয়েছে, জোর করে তবরেজকে বলানো হচ্ছে ‘জয় শ্রীরাম’ ও ‘জয় হনুমান’।

জানা গিয়েছে, ১৮ জুন তবরেজকে বেধড়ক পেটানোর পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তখন থেকে সে বিচারবিভাগীয় হেফাজতে ছিল। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২২ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুনেতে দিনমজুরের কাজ করতেন তবরেজ। ঈদে পরিবারের সঙ্গে কাটাতে তিনি গ্রামে গিয়েছিলেন। সেই সময়ই তার বিয়ের আয়োজন করেছিল পরিবার।

১৮ দুন তিনি দুই ব্যক্তির সঙ্গে জামশেদপুর রওনা দেন। ওই দু জন তাকে ফুঁসলিয়ে নিয়ে যাচ্ছে, তা বুঝতে পারেনি তবরেজ। বহু লোকজনের মধ্যে পড়ে গেলে ওই দু জন পালিয়ে যায়। আর মাঝখানে পড়ে যায় ছেলেটি।

ভিডিওতে বলতে শোনা গিয়েছে, ‘তুই এই বাড়িতে ঢুকবি?’ ছেলেটি বলেন যে তিনি কিছু জানেন না। ওই দু’জন তাকে নিয়ে গিয়েছে। তবে সেই কথা কেউ শুনতে চাননি।

এই ঘটনায় অন্যতম অভিযুক্ত পাপ্পু মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে।

এনইউ / ২৩ জুন

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে