Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৩-২০১৯

নড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর, ২৩ জুন- শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তার নাম ইমরান সরদার (৩০)।

শনিবার রাতে উপজেলার নশাসন ইউনিয়নের সরদারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় একটি বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

নিহত ইমরান সরদার উপজেলার নশাসন ইউনিয়নের সাবেক যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের মৃত ফয়জুল সরদারের ছেলে।

নিহতের বোন রেশমা বেগম জানান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার যুবলীগ নেতা ইমরানকে নিয়ে গাড়ি রেখে হেঁটে বাড়ি ফিরছিলেন।

রাত ৯টার দিকে নশাসন মাঝিরহাট নামক স্থানে মহাসড়কের কাছে কবরস্থানের পাশে পৌঁছালে প্রতিপক্ষের লোকেরা পূর্বপরিকল্পিতভাবে ভাইকে কুপিয়ে ফেলে রেখে যায়।

সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেনসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করেন। পরে ঢাকায় নেয়ার পথে রাত ১টার দিকে ইমরান মারা যায়।

মরদেহ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে মালেক মাঝি নামে একজনকে গ্রেফতার করেছে।

এদিকে এ হত্যাকাণ্ডের জের ধরে নিহত ইমরান সরদারের সমর্থকরা স্থানীয় জালাল হাওলাদার, দুলাল হাওলাদার ও খোকন হাওলাদারের বাড়িতে ব্যাপক লুটপাট করে। তারা সাতটি গরু, দুটি ছাগল, দুটি স্বর্ণের চেইন ও টাকা-পয়সা নিয়ে যায়। এ সময় হামলাকারীরা ব্যাপক ভাঙচুর করে।

এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার বলেন, হাইব্রিড আওয়ামী লীগের লোকেরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/২৩ জুন

শরীয়তপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে