Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (123 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১১

স্পেনে বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড ২০১১ মাদ্রিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্পেনে বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড ২০১১
মাদ্রিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত
সাহাদুল সুহেদ: স্পেনে `বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড ২০১১' সফল করার লক্ষ্যে বাংলা কাগজ স্পেন ব্যুরো অফিসের উদ্যোগে মাদ্রিদে বাংলাদেশের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ নভেম্বর মাদ্রিদস্থ বাংলাদেশ এসোসিয়েশন হলে আয়োজিত এ মতবিনিময় সভায় মাদ্রিদে বসবাসরত রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মাদ্রিদ বাংলাদেশ এসোসিয়েশন সভাপতি আল মামুনের সভাপতিত্বে ও একুশে পত্রিকার নির্বাহি সম্পাদক মিনহাজুল আলম মামুনের       পরিচালনায় এ মতবিনিময় সভায় বক্তারা বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড অনুষ্ঠানের সফলতা কামনা করে আরো বলেন, এই এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের মাধ্যমে প্রবাসীরা তাঁদের কাজের স্বীকৃতি পাবেন এবং  ভবিষ্যতে সবাই আরো অনুপ্রানিত হবেন। ইউরোপে বৃটেনের বাইরে অনুষ্ঠিত কমিউনিটি এওয়ার্ড প্রদান অনুষ্ঠান এটাই প্রথম এবং তা সফল হবে বলে বক্তারা প্রত্যাশা করেন।
সভার শুরুতেই বাংলা কাগজের প্রধান সমন্বয়কারী সাহাদুল সুহেদ, স্টাফ রিপোর্টার বনি হায়দার মান্না, ব্যুরো প্রধান আফাজ জনি ও বার্সেলোনা প্রতিনিধি শাহ মোস্তাক কমিউনিটি এওয়ার্ড ২০১১ এর বিভিন্ন দিক তুলে ধরে বার্সেলোনায় অনুষ্ঠিতব্য এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সবাইকে আমন্ত্রণ জানান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্পেন বিএনপি সভাপতি খোরশেদ আলম মজুমদার, স্পেন আওয়ামীলীগ একাংশের সভাপতি আক্তার হোসেন আতা, স্পেন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম পঙ্কী, বাংলাদেশ এসোসিয়েশন মাদ্রিদ এর সাবেক সভাপতি লিয়াকত হোসেন, কামরুজ্জামান সুন্দর, নোয়াখালি সমিতির সভাপতি বেলাল হোসেন, জিয়া পরিষদের সভাপতি আব্দুল জলিল খান, প্রবাস কণ্ঠের প্রধান সম্পাদক একেএম জহিরুল ইসলাম, আন্তর্জাতিক বাঙ্গালীর সাধারণ সম্পাদক দুলাল সাফা, শাখাওয়াত উল্লাহ, ইবনে আল মাসুদ, জাকির হোসেন, আব্দুল কাইয়ুম সেলিম, রিয়াজ উদ্দিন লুতফুর, জিদ্দী চৌধুরী, রমিজ উদ্দিন সরকার প্রমুখ।
উল্লেখ্য, স্পেনে যাঁরা দীর্ঘদিন ধরে বসবাস করছেন এবং মেধা, মনন, স্পৃহা দিয়ে ব্যবসা, বাণিজ্য, শিক্ষা, সংস্কৃতিতে সুনাম কুড়িয়েছেন, অবদান রেখেছেন বাঙালী কমিউনিটির উন্নয়নে; সেইসব বাঙালীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করছে ইংল্যান্ড, স্পেন ও বাংলাদেশ থেকে একযোগে প্রকাশিত বাংলা কাগজ পত্রিকা। আগামী ৮ জানুয়ারি স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় অনুষ্ঠিত হবে এ অনুষ্ঠান। পাশাপাশি ঐদিন বাংলা কাগজ প্রকাশনা থেকে প্রকাশিত `স্পেন বাংলা ডাইরেক্টরি ২০১১' এর মোড়ক উন্মোচন করা হবে। অনুষ্ঠানে ইংল্যাণ্ডের স্বনামখ্যাত কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে ইংল্যান্ড ও স্পেনের স্থানীয় শিল্পীবৃন্দ সঙ্গীত ও নৃত্য পরিবেশন করবেন। বার্সেলোনায় ট্রাইপ আপোলো হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্পেন

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে