Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২১-২০১৯

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনায় নিহত ৩

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনায় নিহত ৩

কলকাতা, ২১ জুন- পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় বৃহস্পতিবার বিজেপি ও তৃণমূল কংগ্রেসের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনার পর ভাটপাড়া ও জগদ্দলে ১৪৪ ধারা জারি হয়েছে। নামানো হয়েছে কমব্যাট ফোর্স।

জানা যায়, ভাটপাড়ায় একটি থানা উদ্বোধন করতে যাওয়ার কথা ছিল রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেলসহ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের। এর আগেই বিজেপি ও তৃণমূলের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পরেন। দু’পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি, গুলি বিনিময় হয়। সংঘর্ষ থামাতে পুলিশ ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস ছুড়ে। সংঘর্ষে রামবাবু সাউ, সন্তোষ সাউ ও ধরমবীর সাউ নামে তিনজন নিহত হন। পুলিশ জানিয়েছে, নিহতরা দুষ্কৃতকারী। তাবে বিজেপি দাবি করেছে নিহতরা তাদের কর্মী। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

বারাকপুরের বিজেপির সংসদ সদস্য অর্জুন সিং দাবি করেছেন, পুলিশের গুলিতে তাদের তিনজন কর্মী নিহত হয়েছেন। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গিয় জানান, পরিস্থিতি খতিয়ে দেখতে ভাটপাড়া যাবেন কেন্দ্রীয় নেতৃত্ব। ঘটনার পরপরই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে জরুরি বৈঠক করেন মুখ্য সচিব ও স্বরাষ্ট্র সচিব।

উল্লেখ্য, লোকসভা ভোটের পর বাংলাদেশের সাতক্ষীরা সীমান্ত লাগোয়া পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনায় বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সহিংসতা ভয়ংকর রূপ নিচ্ছে। এক মাসে বারাকপুর, বসিরহাট ও বনগাঁয় বিজেপি-তৃণমূলের সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে।

সূত্র: যুগান্তর
এনইউ / ২১ জুন

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে