Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-২০-২০১৯

ছাত্রদলের সংকট নিরসনের উদ্যোগ বিএনপির

ছাত্রদলের সংকট নিরসনের উদ্যোগ বিএনপির

ঢাকা, ২০ জুন- ছাত্রদলের নতুন কমিটি নিয়ে সৃষ্ট অচলাবস্থা নিরসনের উদ্যোগ নিয়েছে বিএনপি। এর অংশ হিসেবে আজ-কালকের মধ্যে বিলুপ্ত কমিটির নেতাদের সঙ্গে কথা বলবেন দলের হাইকমান্ড। সংগঠনের চলমান সঙ্কট নিরসনে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তবে এর আগে আন্দোলন থেকে নিজেদেরকে প্রত্যাহার না করার সিদ্ধান্ত নিয়েছেন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতারা। বয়সের সীমা না রেখে ধারাবাহিক কমিটির দাবিতে গত ১১জুন থেকে আন্দোলন করছেন বিলুপ্ত কমিটির নেতারা। বৃহস্পতিবারও রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করেন তারা।  শুক্রবারের মধ্যে তাদের দাবির বিষয়ে কোন সমাধান না হলে আগামীকাল শনিবার সংবাদ সম্মেলন করবেন বিক্ষুব্ধরা।

ছাত্রদলের নেতারা জানান, চলমান আন্দোলন কিংবা সঙ্কট নিরসনে ছাত্রদলের নতুন কমিটির জন্য গঠিত সার্চ কমিটির নেতাদের কোন ভূমিকা দৃশ্যমান নেই। এভাবে বেশিদিন চলতে পারে না। কারণ, আন্দোলনের মধ্যে তৃতীয় কোন পক্ষ সূযোগ নিতে পারে বলে তারাও শঙ্কিত। কোন বিশৃঙ্খলা তৈরি হলে এর দায়ভার তারা নিবেন না বলেই শনিবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে তাদের দাবিসমুহ উপস্থাপন করা হবে।

বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী বলেন, ছাত্রদলের সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে। আশা করি আজকালকের মধ্যে সমাধান হয়ে যাবে।

ছাত্রদলের সাবেক সহ সভাপতি ইখতিয়ার রহমান কবির জানান, তারা দলের বাইরের কেউ না। এই দলের প্রতি তাদের মায়া আছে, ত্যাগ-বিসর্জনও আছে। তারা কারও বিরুদ্ধে না। একটা সুষ্ঠু সমাধান হওয়া দরকার। শান্তিপূর্ণ সমাধানের জন্য তারা তাদের সবটাই করেছেন। এখনও সমাধান হবে বলে আশাবাদী তারা।

সূত্র: সমকাল
এনইউ / ২০ জুন

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে