Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২০-২০১৯

গ্যালারিতে থাকছেন সাকিবের বাবা-মা, অস্ট্রেলিয়া বধে উৎসাহ দেবেন ছেলেকে

গ্যালারিতে থাকছেন সাকিবের বাবা-মা, অস্ট্রেলিয়া বধে উৎসাহ দেবেন ছেলেকে

লন্ডন, ২০ জুন- ছেলে বিশ্বনন্দিত, বিশ্বব্যাপী কদর আর প্রশংসা রয়েছে। বহুদিন ধরে শুধু ক্রিকেট নয় বরং পুরো বাংলাদেশেরই ব্র্যান্ডিং করছে ছেলে। বিশ্বসেরার একজন সন্তান যে নিজের দেশকে বিশ্বের কাছে তুলে ধরছে নিজের খেলার মাধ্যমে। এমন ছেলে যে কিনা যেকোনো বাবা মায়ের কাছে রত্ন। চলতি বিশ্বকাপের প্রথম থেকেই দুর্দান্ত ফর্মে আছেন সাকিব।

পরপর দুই ম্যাচে শতক হাঁকিয়েছেন। মাত্র চারটি ম্যাচ খেলেই ইতোমধ্যে পূর্বের অনেক রেকর্ড ভেঙেছেন, হওয়ার অপেক্ষায় আরো কিছু রেকর্ড। দেশের কোটি কোটি ক্রিকেটভক্তদের আস্থার প্রতিদান যথার্থই দিচ্ছেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসনকে নিয়ে তাই গর্ব করতেই পারেন বাবা মাশরুর রেজা কুটিল ও মা শিরিন রেজা।

বাংলাদেশের হয়ে চারটি ম্যাচ খেলে পাঁচ উইকেট শিকারের পাশাপাশি ৩৮৪ রান করে এবারের বিশ্বকাপের সবচেয়ে বেশি রান করার তালিকায় সবার ওপরে আছেন তিনি। বিশ্বকাপে ইতোমধ্যে সস্ত্রীক ইংল্যান্ডে রয়েছেন সাকিব। ফর্মের তুঙ্গে থাকা এই অলরাউন্ডার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গুরুত্বপূর্ণ জয়ে ১২৪ রান ও দুই উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা। আজ অস্ট্রেলিয়ার সাথে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশের জয়ের জন্য নিশ্চিতভাবেই সাকিবের দিকে তাকিয়ে থাকবে দেশ।

আর এই ম্যাচে অস্ট্রেলিয়াকে বধ করতে ছেলেকে গ্যালারিতে বসে উৎসাহ দেবেন সাকিবের বাবা মাশরুর রেজা ও মা শিরিন রেজা। এজন্য গত বুধবার সকালে ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা করেন তারা।

যাওয়ার আগে সাকিবের বাবা সাংবাদিকদের বলেন, ‌সরাসরি মাঠে বসে কখনো সাকিবের খেলা দেখা হয়নি। এবারই প্রথম গ্যালারিতে বসে সাকিবের খেলা উপভোগ করবো। ইংল্যান্ড যাওয়ার জন্য সাকিব আগেই সব ব্যবস্থা করে গেছে। বাকি কাজ আমি নিজে বেশ কয়েকদিন আগেই সম্পন্ন করে রেখেছি। আশা করছি ১৯ তারিখের পরবর্তী বাংলাদেশের ম্যাচগুলো গ্যালারিতে বসে দেখতে পারবো। সে হিসেবে আজ মাঠে বসেই অস্ট্রেলিয়া বধে ছেলেকে উৎসাহ দেবেন বিশ্বসেরা অলরাউন্ডারের বাবা-মা।

তবে ছেলের খেলা দেখতে গেলেও বাংলাদেশ দলের সকল খেলোয়ারের জন্য যে প্রাণ খুলে দোয়া করছেন তা রাকঢাক না করেই বললেন বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা খেলোয়ারের বাবা। বললেন,  সাকিবের মতো বাংলাদেশ টিমের প্রতিটি সদস্য আমার এক একটি সন্তান। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা তারা সবাই যেন সুস্থ থাকে এবং প্রতিটি ম্যাচে তারা তাদের সেরা খেলা উপহার দিয়ে বাংলাদেশের বিজয় ছিনিয়ে আনতে পারে।

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। বিশ্বকাপের দৌড়ে টিকে থাকতে আজকের ম্যাচটি বাংলাদেশ দলের কাছে মহাগুরুত্বপূর্ণ। আর এই ম্যাচে অস্ট্রেলিয় বধে ছেলেকে উৎসাহ দিতে সাকিবের বাবা-মায়ের মাঠে উপস্থিতি বাংলাদেশ দলের জন্যে উদ্দীপনা বয়ে আনবে।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/২০ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে