Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৯-২০১৯

মধ্যরাতে হোটেল কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটাদের মারামারি!

মধ্যরাতে হোটেল কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটাদের মারামারি!

লন্ডন, ১৯ জুন- বিশ্বকাপে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না আফগানিস্তানের। গতকাল মঙ্গলবার (১৮ জুন) ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে পাত্তাই পায়নি আফগানিস্তান।

টসে জিতে ব্যাট করে ৩৯৭ রানের পাহাড় গড়েন ইংলিশরা। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৪৭ রান করতে সক্ষম হন আফগানরা। ফলে ১৫০ রানের বড় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছেন স্বাগতিকরা।

এদিকে এই ম্যাচের আগে অপ্রীতিকর এক ঘটনায় নাম পাওয়া গিয়েছে বেশ কয়েকজন আফগান ক্রিকেটারের। ম্যাচের আগের রাতে ম্যানচেস্টারে আকবর’স নামের এক ভারতীয় রেস্টুরেন্টে খেতে যান ৮ আফগান ক্রিকেটার। খাওয়া-দাওয়া শেষে ওই রেস্টুরেন্টেরই এক কর্মীর সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন আফগান ক্রিকেটাররা।

জানা যায়, খাওয়া-দাওয়া শেষে আনুমানিক রাত সোয়া ১১টার দিকে তারা রেস্টুরেন্ট থেকে বের হন। এ সময় ওই রেস্টুরেন্টের এক কর্মী তাদের পথরোধ করে জানতে চান, পরের দিন ম্যাচ কিন্তু এখনো তারা এখানে কী করছেন? এ সময় তিনি ভিডিও করতে উদ্যত হন ও বলতে থাকেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করবেন।

এ কথা শোনার পরই উত্তেজিত হয়ে পড়েন আফগান ক্রিকেটাররা। উপস্থিত একাধিক ব্যক্তির বরাত দিয়ে এক আফগান পত্রিকা জানায়, এ সময় প্রায় হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়ে যায়। উত্তেজিত হয়ে পড়েন মোহাম্মদ নবী। বাকি ক্রিকেটাররা তখন তাকে সামলে নেন।

ম্যানচেস্টার পুলিশ একটি বিবৃতিতে জানায়, ‘সোমবার রাত সাড়ে ১১টায় ম্যানচেস্টারের লিভারপুল রোডে রেস্টুরেন্ট কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটারদের ঝামেলার একটি রিপোর্ট পাই আমরা। পুলিশ অফিসাররা তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। কেউ হতাহত হয়নি এবং কাউকে গ্রেফতারও করা হয়নি। তবে ঘটনার তদন্ত চলছে।’

ম্যাচ শেষে আফগান অধিনায়ক গুলবাদিন নাইবকে ঘটনা প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি সেখানে ছিলাম না। সিকিউরিটি অফিসারকে জিজ্ঞেস করে দেখতে পারেন। আমি এ সম্পর্কে কিছু জানি না। এটা দলের জন্য তেমন কোনো বড় বিষয় না, আমার জন্যও না।’

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৯ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে