Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৮-২০১৯

সোহেল তাজের ভাগিনার বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সোহেল তাজের ভাগিনার বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ১৮জুন - স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জনাব সোহেল তাজ বলেছেন তার ভাগিনাকে নাকি পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে। আমিতো মনে করি তার ভাগিনা কোথাও গিয়ে থাকলে সে ফিরে আসবে। না হলে এর মধ্যে আমাদের যে পুলিশ কর্মকর্তারা আছেন তারা আইনগত ব্যবস্থা নেবেন।

মঙ্গলবার সচিবালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর অনু্ষ্ঠান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সোহেল তাজের ভাগিনার আত্মীয়রা অভিযোগ করেছেন যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে - এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি এগুলো শুনিনি। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আমাকে ফোন করেছেন, আমি তার কথা শুনেছি। এরপর আমি পুলিশ কমিশনারক যা বলার বলেছি। তিনি কাজ করছেন, হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তার ভাগিনা বেরিয়ে আসবেন।

মন্ত্রী বলেন, উনাকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে। সবই বের হয়ে আসবে যেহেতু পুলিশ এটা নিয়ে কাজ করছে।

ডিআইজি মিজান প্রসঙ্গ:
ডিআইজি মিজান প্রসঙ্গে প্রশ্ন করা হলে মন্ত্রী বলেন, আপনারা সবই দেখছেন। ডিআইজি মিজান ইতিমধ্যে সাসপেন্ড হয়েছেন। তার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তিনি অপরাধ করে থাকলে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে।

সুত্র : পরিবর্তন
এন এ/ ১৮ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে