Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৮-২০১৯

ডিআইজি মিজানের ঘুষ কেলেঙ্কারি তদন্ত করতে পুলিশের কমিটি

ডিআইজি মিজানের ঘুষ কেলেঙ্কারি তদন্ত করতে পুলিশের কমিটি

ঢাকা, ১৮ জুন- দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্ত প্রতিবেদন প্রভাবিত করার জন্য তদন্ত কর্মকর্তাকে ঘুষ দেয়ার ঘটনা তদন্তে কমিটি করেছে পুলিশ সদর দফতর।

মঙ্গলবার (১৮ জুন) এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা।

সূত্র জানিয়েছে, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডমিন অ্যান্ড অপারেশন) ড. মইনুর রহমান চৌধুরীর নেতৃত্বে পুলিশের এ তদন্ত কমিটিতে রয়েছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) শাহাবুদ্দীন কোরেশী ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মিয়া মাসুদ হোসেন।

এআইজি সোহেল রানা বলেন, ‘কমিটির কাছ থেকে প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

উল্লেখ্য, ২০১৮ সালে একটি পত্রিকায় ‘তুলে নিয়ে বিয়ে করলেন অতিরিক্ত পুলিশ কমিশনার’ শিরোনামে মিজানের বিরুদ্ধে অনুসন্ধানী প্রতিবেদন ছাপা হলে তোলপাড় সৃষ্টি করে। এ ঘটনায় পুলিশ সদর দফতরসহ দুদকের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সম্প্রতি দুদকের প্রতিবেদনে তার দুর্নীতির প্রমাণ পাওয়া যায়। প্রতিবেদন জমা দেয়ার পর দুদকের তদন্ত কর্মকর্তা পরিচালক খন্দকার এনামুল বাসির তার (মিজান) কাছ থেকে রিপোর্ট পরিবর্তনের জন্য ৪০ লাখ টাকা নিয়েছেন বলে দাবি করেন তিনি।

তথ্য পাচারের অভিযোগে ইতিমধ্যে তদন্ত কর্মকর্তাকে বরখাস্ত করেছে দুদক।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৮ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে