Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৭-২০১৯

জয়ের পরে তর সইলো না প্রধানমন্ত্রীর

জয়ের পরে তর সইলো না প্রধানমন্ত্রীর

ঢাকা, ১৭ জুন - সোমবার জাতীয় সংসদে চলতি ২০১৮-১৯ অর্থবছরের সম্পূরক বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। অর্থমন্ত্রীর অসুস্থতার কারণে তার পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে সম্পূরক বাজেটের ওপর বক্তব্য রাখেন।

সংসদ অধিবেশনের মধ্যেও নাকি খোঁজ নিচ্ছিলেন খেলার খবর কি? ওয়েস্ট ইন্ডিজ ৩০০ প্লাস রান করায় একজন বলেছিলেন আজকে মনে হয় কঠিন হয়ে যাবে। প্রধানমন্ত্রী তখন বলেন, ‘এটা অসম্ভব নয়। আমাদের এখন এটা চেজ এমন সামর্থ্য আছে।’ 

সংসদ অধিবেশন শেষে তিনি সোজা চলে যান গণভবনে। প্রধানমন্ত্রী তার ভবনে ফিরে খেলা দেখতে থাকেন। খেলা শেষে তাই সকল বাংলাদেশির মতো তিনিও উত্তেজনা ধরে রাখতে পারেননি। তিনি তাৎক্ষণিক বিসিবি বস নাজমুল হাসান পাপনের সঙ্গে যোগাযোগ করেন বলে জানা গেছে। তার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ দলের সবাইকে। প্রধানমন্ত্রী তখন আগামীকাল বাংলাদেশ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে পারেন বলেও জানা যায়। 

এর আগে খেলোয়াড়দের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছিলেন, সবসময় আত্মবিশ্বাস নিয়ে খেলবে। আমরাই জিতব মনের মধ্যে এ বিশ্বাস রাখবে। যদি, কিন্তু, না-এরকম দোটানায় ভুগবে না। হেরে গেলে কী হবে- এ চিন্তা করা যাবে না। সবসময় মনে করবে, আমরাই জিতব। এরপর যা হয় হবে। খেলায় হার-জিত থাকবেই। তবু দেশের জন্য নিজের সর্বোচ্চটা উজাড় করে দিয়েই খেলতে হবে।

সুত্র : বাংলা ইনসাইডার
এন এ/ ১৭ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে