Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৭-২০১৯

শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় : ওবায়দুল কাদের

শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় : ওবায়দুল কাদের

ঢাকা, ১৭ জুন - যোগ্যতা, দক্ষতা, ব্যক্তিত্ব, গৌরব, সাহস আর বিচক্ষণতায় শেখ হাসিনা এখন আওয়ামী লীগের চেয়েও বড় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, শেখ হাসিনা নিজেই তার যোগ্যতা দিয়ে, দক্ষতা দিয়ে নিজেকে অতিক্রম করেছে। শেখ হাসিনা তার ব্যক্তিত্ব দিয়ে, গৌরব দিয়ে, তার সাহস দিয়ে, তার বিচক্ষণতা দিয়ে প্রমাণ করেছেন- শি ইজ লারজার দ্যান আওয়ামী লীগ।

আজ সোমবার ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ শাখার বর্ধিত সভায় ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়ে গেছে; আর এটা শুধু বাংলাদেশে নয়, সারা পৃথিবীতে।

নেতাকর্মীদের সামনে রেখে ওবায়দুল কাদের বলেন, আমাদের পার্টি শেখ হাসিনার সমকক্ষ হতে পারেনি। কেন, কী দুর্বলতার কারণে? সেগুলো চিহ্নিত করতে হবে। দলের স্বার্থে কাজ করুন, দলের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করুন।

ইস্টার সানডের দিন শ্রীলংকায় গির্জা আর হোটেলে ভয়াবহ জঙ্গি হামলার মত ঘটনা যেন বাংলাদেশে না ঘটতে পারে, সে বিষয়েও আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সবাই যে কোনো পরিস্থিতিতে ঐক্যবদ্ধ থাকুন। এ দেশে হলি আর্টিজান ঘটেছে। হলি আর্টিজানের পরে এই ঢাকা শহরের অবস্থা কি ছিল? অনেক দিন মনে হয়েছিল, যেন মরা একটা ভুতুড়ে শহর। তিনি বলেন, শ্রীলংকায় যা ঘটেছে, বাংলাদেশে তা ঘটবে না- এমনটা মনে করার কোনো কারণ নেই। সবাইকে সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকতে হবে, সংগঠন শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঐক্য আমাদের সবচেয়ে বড় হাতিয়ার। এ হাতিয়ারই আমাদেরে যে কোনো আঘাত, আক্রমণ থেকে রক্ষা করতে পারে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাইদ খোকন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মির্জা আজম, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বর্ধিত সভায় বক্তব্য দেন।

সুত্র : কালের কন্ঠ
এন এ/ ১৭ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে