Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১৭-২০১৯

নারায়ণগঞ্জে ডকইয়ার্ড-ইটভাটাসহ ২৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জে ডকইয়ার্ড-ইটভাটাসহ ২৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ, ১৭ জুন- নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে দ্বিতীয় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ। এদিন ৩টি ডকইয়ার্ডের আংশিক, ১২টি ইটভাটার বাঁশের পাইলিং, একটি তেলের পাম্পের বাঁশের পাইলিং, ২টি পাকা ভবন, ৬টি ইটভাটার মাটির স্তুপসহ প্রায় ২৫টি কাঁচা ও পাকা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

সোমবার (১৭ জুন) সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী এলাকায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় নদী দখল করে মাটি ভরাট করে ডকইয়ার্ডের বল্কহেট তৈরি করায় ইটভাটা ব্যবসায়ী তৈয়ব আলীকে ৩০ হাজার টাকা জরিমান করা হয়েছে। এসময় কমপক্ষে ২ একর জমি দখলমুক্ত করে নদীর জায়গা নদীকে ফিরিয়ে দেয়।

এদিকে বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে আরও উপস্থিত ছিলেন বিআইডাব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী, উপ-পরিচালক মো. শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ প্রমুখ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদী দখলকারীরা প্রভাবশালী হলেও তাদের ছাড় নেই। নদী দখলকারীদের বিরুদ্ধে অভিযান চলবে।

নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী জানান, উচ্চ আদালতের নির্দেশে ঢাকার চারপাশে নদী দখলমুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এই পর্যায়ে আট দিন উচ্ছেদ অভিযান চলবে। পর্যায়ক্রমে শীতলক্ষ্যা, বুড়িগঙ্গা এবং মেঘনা নদীতেও পুনরায় উচ্ছেদ অভিযান চালিয়ে নদী দখলমুক্ত করা হবে।

সূত্র: জাগোনিউজ২৪
এইচ/১৮:৪৮/১৭ জুন

 

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে