Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ , ৮ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৭-২০১৯

বিচ্ছেদের ১৭ বছরের পর মিলন মাধবন-সিমরানের 

বিচ্ছেদের ১৭ বছরের পর মিলন মাধবন-সিমরানের 

মুম্বাই, ১৭ জুন - সতেরো বছর পর ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন মাধবন-সিমরান। জুটিকে শেষবার দেখা গিয়েছিল 'কন্নাথিল মুথাম্মিতল' ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন মণিরত্নম। এবার দুজনে পর্দায় আসছেন বিজ্ঞানী নামবি নারায়ণনের বায়োপিক 'রকেট্রি: দি নামবি এফেক্ট'-এ। ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন মাধবন।

'রকেট্রি: দি নামবি এফেক্ট' ছবির শুটিং প্রায় শেষের পথে। ইনস্টাগ্রামে সিমরানের সঙ্গে তার জুটির প্রত্যাবর্তনের ঘোষণা ইনস্টাগ্রামে করেন মাধবন। লেখেন,'১৫ বছর পর থিরু এবং ইন্দিরা, এখন শ্রী এবং শ্রীমতি নামবি নারায়ণন।'

ইতিমধ্যেই অবমুক্ত হয়েছে 'রকেট্রি: দি নামবি এফেক্ট' ছবিটির টিজার। ছবিতে মহাকাশবিজ্ঞানী এস নামবি নারায়ণনের চরিত্রে অভিনয় করছেন মাধবন। নামবি নারায়ণনের জীবনের পটভূমিকায় তৈরি ছবিটি। নব্বই দশক থেকে সাম্প্রতিক সময়ে সুপ্রিম কোর্টের ক্ষতিপূরণের নির্দেশ- সমস্ত ঘটনা তুলে ধরা হচ্ছে ছবিতে।

প্রসঙ্গত, নামবি নারায়ণনকে গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়। ১৯৯৪ সালে তিনি গ্রেফতার হন। সিবিআই ও সুপ্রিম কোর্টে ক্লিনচিট পান নামবি। চাঁদে অবতরণ করেছে ভারতের মহাকাশযান। ওই প্রকল্পের অংশ ছিলেন নামবি। ২০১৯ সালে পদ্ম বিভূষণে তাকে সম্মানিত করে ভারত সরকার।

শাহরুখ-আনুষ্কা-ক্যাটরিনার 'জিরো' ছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা গিয়েছিল মাধবনকে। সেটাই বড়পর্দায় তার শেষ কাজ।    

এন এ/ ১৭ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে