Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (49 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৬-২০১৩

ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার


	ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

ভূঞাপুর (টাঙ্গাইল), ১৬ সেপ্টেম্বর- ৮টি মামলার সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম খান মিলনকে আজ সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে গ্রেপ্তার করেছে ভূঞাপুর থানা পুলিশ।
ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম জানান, ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম খান মিলন ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও বাকি ৪টি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ছিল। মিলন খান আজ সোমবার সকালে সিএনজি চালিত অটোরিকশাযোগে বঙ্গবন্ধু পূর্বপাড় থেকে গোবিন্দাসী আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দাসী নৌ-পুলিশ ফাঁড়ির আইসি উপপরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ তার পিছু নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অটোরিকশা থামিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ রাউৎবাড়ী গ্রামের মাধু মালেকের বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করে। সাজাপ্রাপ্ত ও গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী হওয়ায় গত ৩ বছরে একটি দিনের জন্যও তিনি অফিস করেননি।
রেজাউল করিম খান মিলন ২০০৯ সালে চলচ্চিত্র অভিনেত্রী স্ত্রী ময়ূরীকে সঙ্গে নিয়ে বিএনপির ব্যানারে নির্বাচন করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। মাস তিনেক পরেই বিএনপি ছেড়ে সরকার দলীয় এমপি খন্দকার আসাদুজ্জামানের হাতে সোনার নৌকা উপহার দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। যোগ দেয়ার পর থেকেই আওয়ামী লীগের পক্ষে মিছিল-মিটিংসহ দলীয় কার্যক্রম চালিয়ে যেতে থাকেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বছর খানেক পরেই বিভিন্ন মামলায় জড়িয়ে পড়েন তিনি। তার বিরুদ্ধে ঢাকায় ৩টি, টাঙ্গাইলে ৪টি ও পাবনায়  ১টি মামলাসহ ৮টি মামলায় বিভিন্ন মেয়াদের সাজা ও গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। টাঙ্গাইলের মামলা গুলো হলো; ৯০/২০০৭ ধারা নং ১৬(৩) তিন মাসের সাজা, সিআর ২৯৮/০৯ এনআই এক্ট-১৩৮, সিআর ৪৪৪/০৯ এনআই এক্ট ১৩৮, মামলা নং ০৯ ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(ক) ধারা (বর্তমানে বিচারাধীন রয়েছে)। ঢাকায় মামলা গুলো হল; দায়রা আদালত ৭৪/১১ সিআর মামলা নং৮১৫/০৯ এনআই এক্ট ১৩৮ ধারায় একবছরের সাজা ও অনাদায়ে ৪০ লাখ ৮৮ হাজার ৭০০ টাকা, দায়রা আদালত ৭৫/১১ সিআর৯৭১/১১ এনআই এক্ট ১৩৮ ধারায় একবছরের  সাজা ও অনাদায়ে ৪০ লাখ ৮৮ হাজার ৭০০ টাকা, দায়রা আদালত ৭৩/১১ সিআর ৮৮/১০ ধারা নং ১৩৮  এক বছরের সাজা ও অনাদায়ে ৪০ লাখ ৮৮ হাজার ৭০০ টাকা এবং পাবনায় সিআর ৮(৯)/১১ দায়রা আদালত ২২৮/১১ এনআই এক্ট  ধারা নং ১৩৮ মামলা রয়েছে। সবকটির মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। সর্বশেষ তার বিরুদ্ধে গত বছরের ১৭ মে ভূঞাপুর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। এসব মামলার বোঝা মাথায় নিয়ে গত ৩ বছর তার কোন খোঁজ ছিল না। নিজ বাড়িতেও ছিল না কোন যাতায়াত। সংসার জীবনে তিনি ৩টি বিয়ে করেন। সর্বশেষ চলচ্চিত্র অভিনেত্রী নায়িকা ময়ূরীকে বিয়ে করেন।

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে