Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১৬-২০১৯

জাতীয় পার্টি থেকে এমপি মাসুদাকে সরালেন এরশাদ

জাতীয় পার্টি থেকে এমপি মাসুদাকে সরালেন এরশাদ

ঢাকা, ১৬ জুন- জাতীয় পার্টি থেকে মাসুদা এম রশীদ চৌধুরী এমপির প্রেসিডিয়াম সদস্যসহ সব পদ স্থগিত করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার তিনি এ সিদ্ধান্ত নেন বলে চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

মাসুদা রশীদ চৌধুরীকে দেয়া চিঠিতে এরশাদ লিখেছেন, গত ২৬ মে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা আপনাকে একটি কারণ দর্শানো নোটিস দিয়েছেন। আপনি অদ্যাবধি এর কোনো জবাব দেননি, যা জাপার সাংবিধানিক অবজ্ঞার শামিল ও সংগঠনবিরোধী কার্যকলাপ হিসেবে গণ্য।

তিনি লেখেন, এমতাবস্থায় আপনার সকল পদ-পদবি অস্থায়ীভাবে স্থগিত করা হলো। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আপনি দলীয় কোনো কার্যক্রমে অংশগ্রহণ করবেন না।

একাদশ সংসদে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত দলের নারী এমপিদের সঙ্গে লিখিত চুক্তি করেছিল জাপা। চুক্তি অনুযায়ী অঙ্গীকার রক্ষা না করায় মাসুদাকে ওই নোটিস দেয়া হয়।

তখন নোটিশ দেওয়ার কথা স্বীকার করেন রাঙ্গা। তখন মাসুদা রশীদ চৌধুরী বলেছিলেন, রাঙ্গা তাকে নোটিশ দেওয়ার কে? বিষয়টি নিজের ব্যারিস্টার পুত্র দেখছেন বলেও জানান মাসুদা। এ নিয়ে জাপায় তোলপাড় সৃষ্টি হয়।

এনইউ / ১৬ জুন

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে